| |
               

মূল পাতা সারাদেশ আ’লীগ একাই পদ্মা সেতুর পুরো কৃতিত্ব নিতে চায়


আ’লীগ একাই পদ্মা সেতুর পুরো কৃতিত্ব নিতে চায়


রহমত ডেস্ক     25 June, 2022     11:00 PM    


ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের শরীক জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু বলেছেন, দেশের উন্নয়নে জাসদ ও ১৪ দলের গুরুত্বপূর্ণ ও ব্যাপক ভূমিকা রয়েছে। তার প্রতিফলন আজকের উদ্বোধন হওয়া দেশের সবচেয়ে বড় প্রকল্প পদ্মা সেতু। অথচ ১৪ দলকে বাদ দিয়ে শুধু আওয়ামী লীগ একাই এ অর্জনের পুরো কৃতিত্ব নিতে চায় পদ্মা সেতুর। বাকি শরীক দলগুলোকে উদ্বোধনী অনুষ্ঠানে শুধুমাত্র দাওয়াত দিয়েই দায় সেরেছে। ১৪ দলের মধ্যে সরকার পরিচালনাসহ বিভিন্ন কার্যক্রমে জাসদ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এমনকি সরকারের সঙ্গে থাকার পরেও নানা অনিয়ম-দুর্নীতির কথা তুলে ধরে জাসদ। এসব নিয়ে বিভিন্ন আন্দোলন সংগ্রাম করে আসছে জাসদের নেতাকর্মীরা। দেশের উন্নয়নে যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

শনিবার (২৫ জুন) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে জেলা জাসদ আয়োজিত যৌথ প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন। জেলা জাসদের সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে প্রতিনিধি সভার ছিলেন, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুলাহিল কাইউম, জাসদের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মেহের আলী, সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রুনু, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বাবলু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সঙ্গে সঙ্গে জাসদের সুবর্ণজয়ন্তী উদযাপন একটি মাইলফলক। এই উদযাপনকে স্মরণীয় করে রাখতে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে৷ সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করা হবে। জাসদের সাংগঠনিক কার্যক্রমের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় প্রতিনিধি সভায়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জ সদর