| |
               

মূল পাতা জাতীয় পদ্মা সেতু পারাপারে কড়াকড়ি, টহল দিচ্ছে সেনাবাহিনী


পদ্মা সেতু পারাপারে কড়াকড়ি, টহল দিচ্ছে সেনাবাহিনী


রহমত ডেস্ক     27 June, 2022     07:58 PM    


নির্ধারিত আইন মেনে পদ্মা সেতুতে চলাচল নিশ্চিতে কড়াকড়ি আরোপ করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। যানবাহন থামিয়ে সেতুর ওপর কেউ যেন নামতে না পারেন সেজন্য টহল দিচ্ছে সেনা সদস্যরা। মোটরসাইকেল নিয়ে প্রবেশ এবং কাউকে হেঁটে উঠতে দেওয়া হচ্ছে না সেতুতে।

আজ (২৭ জুন) সোমবার সকাল থেকে সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধের পাশাপাশি হেঁটেও কাউকে উঠতে দেওয়া হচ্ছে না। কেউ যেন অনিয়ম না করে সে জন্য নিয়মিত টহল দিচ্ছে সেনাবাহিনী।

গতকাল রবিবার সেতুর ওপর যেমন চিত্র দেখা গেছে, সোমবার পরিস্থিতি তা থেকে সম্পূর্ণ ভিন্ন। রবিবার বিভিন্ন টেলিভিশন চ্যানেলে, সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়া ভিডিওতে সেতুর ওপর রাস্তার পাশে মানুষকে দাঁড়িয়ে থাকতে দেখা গেলেও সোমবার বলতে গেলে খালি ছিল রাস্তা।

সোমবার সেতুর ওপর কোথাও কোথাও গাড়ি থামিয়ে মানুষজনকে দাঁড়িয়ে থাকতে দেখা গেলেও কিছুক্ষণের মধ্যেই তাদের সরিয়ে দিচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা। এদিন পুরো সেতু এলাকাতেই রবিবারের চেয়ে বেশি আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের উপস্থিতি দেখা গেছে।

পদ্মা সেতু ইঞ্জিনিয়ারিং সাপোর্ট ও সেফটি টিমের সমন্বয়ক লেফটেন্যান্ট কর্নেল মো. রবিউল আলম বলেন, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ ব্রিজ অথরিটি (বিবিএ) ও পুলিশ প্রশাসনের সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে আমরা স্বপ্নের পদ্মা সেতুর নিরাপত্তা নিশ্চিত করব। সবাইকে জানাতে চাই, পদ্মা সেতু আমাদের দেশের সম্পদ। এই সেতুর ওপর যানবাহন থামানো ও যানবাহন থেকে নামা বন্ধ করতে হবে।