| |
               

মূল পাতা সারাদেশ বিএনপিকে ছাড়ি নাই, বিএনপিও ছাড়ে নাই : সাক্কু


বিএনপিকে ছাড়ি নাই, বিএনপিও ছাড়ে নাই : সাক্কু


রহমত ডেস্ক     25 June, 2022     11:06 PM    


কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও  বহিস্কৃত বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কুমিল্লা দক্ষিণ জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল হক সাক্কু বলেছেন, আসছে কোরবানির ঈদের পর এক মাসের মধ্যে কুমিল্লা মহানগর বিএনপিকে সংগঠিত করব। আমি বিএনপিকে ছাড়ি নাই, বিএনপিও আমাকে ছাড়ে নাই। বিএনপিতে আমার অবদান কেউই অস্বীকার করবে না।

শনিবার (২৫ জুন) বিকেলে কুমিল্লা নগরীর নানুয়া দিঘীরপাড়ে অবস্থিত নিজ বাসভবনে সাবেক নৌপরিবহন মন্ত্রী কর্নেল আকবর হোসেন বীর প্রতীকের ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মনিরুল হক সাক্কুর উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।  এতে কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের কয়েকশ নেতা-কর্মী উপস্থিত ছিলেন। মরহুম কর্নেল আকবর হোসেন (বীর প্রতীক) মনিরুল হক সাক্কুর ফুফাতো ভাই ছিলেন। তার মাধ্যমেই মনিরুল হক সাক্কু রাজনীতির মাঠে আসেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে লড়ার ঘোষণা দিয়ে সাক্কু বলেন, আমি এমপি বাহার সাহেবের মতো রাঘব বোয়ালের সঙ্গে লড়াই করেছি, ভয় পাইনি, আমি ভয় পাইও না। যদি দেশে ইলেকশন (নির্বাচন) হয়, তবে আমি বাহারের বিপক্ষে এমপি পদেও লড়াই করব। আমি ডরানোর লোক না। আমি সাক্কু এক মাস কাজ করলেই বিএনপি আগের থেকে বেশি শক্তিশালী হয়ে উঠবে।

উল্লেখ্য, কুমিল্লা সিটি করপোরেশনের বিদায়ী মেয়র ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল হক সাক্কুকে আজীবনের জন্য দল থেকে বহিষ্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দলের সহ-দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলাবহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার জন্য কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক সাক্কুকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে। এখন থেকে দলের নেতাকর্মীদের তার সঙ্গে কোনো ধরনের যোগাযোগ না রাখার জন্য অনুরোধ করা হলো।

এর আগে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেন মনিরুল হক সাক্কু। বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সভাপতি বেগম রাবেয়া চৌধুরীর বাসায় সাক্কুর ব্যক্তিগত সহকারী মো. কবির হোসেন মজুমদার তার পক্ষে পদত্যাগপত্রটি জমা দেন। পরে সন্ধ্যা ৭টার দিকে কবির হোসেন মজুমদার সাক্কুর পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা সদর দক্ষিণ