| |
               

মূল পাতা জাতীয় ‘পদ্মা সেতু কারও ব্যক্তিগত নয়, এটা নিয়ে বাড়াবাড়িও ঠিক না’


ফাইল ছবি

‘পদ্মা সেতু কারও ব্যক্তিগত নয়, এটা নিয়ে বাড়াবাড়িও ঠিক না’


রহমত ডেস্ক     25 June, 2022     11:04 AM    


পদ্মা সেতু নিয়ে বেশি বাড়াবাড়ি করা ঠিক নয়, এটা কারও ব্যক্তিগত নয় বলে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল  কাদের সিদ্দিকী। তিনি বলেন, কেউ ভালো কাজের ফল পাবে না, এটাতো হয় না। এটা প্রধানমন্ত্রীর দৃঢ় পদক্ষেপের সুফল। এজন্য দেশের মানুষ তাকে সাধুবাদও জানাবে। ‘আজকে আমার গৌরব বোধ হচ্ছে যে আমি পদ্মা সেতু দেখে গেলাম’

শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে আয়োজিত সুধী সমাবেশস্থলে পৌঁছে তিনি এ কথা বলেন।

কাদের সিদ্দিকি বলেন, বলেন, আমার অনুরোধ, এই সেতু করা নিয়ে যারা সন্দেহ প্রকাশ করেছে তাদের নিয়ে অহেতুক সমালোচনা করে সময় ক্ষেপণ করা সময় নেই। যারা বলেছে পদ্মা সেতু হবে না, তাদের বিশ্বাস ছিলো না পদ্মা সেতু হবে। সার্বিকভাবে পদ্মা সেতু আমাদের সেতু, এটি দেশের গৌরব।

পদ্মা সেতু উদ্বোধন ভোটের রাজনীতিতে আওয়ামী লীগকে খানিকটা এগিয়ে নিল কিনা— এমন প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, নিশ্চয়ই নেবে। কেউ কাজ করলে সে অগ্রসর হবে না কেন। কিন্তু কোনো কোনো ত্রুটি আছে। এই দুর্যোগের সময় এতটা না করলে আরও ভালো করত। এই টাকাটা যদি নেত্রকোনা, কিশোরগঞ্জ, সিলেট, হবিগঞ্জে খরচ করত এবং এই উদ্যম নিয়ে আওয়ামী লীগের লোকেরা যদি সেখানে কাজ করত তা হলে আরও ভালো করত।  

বীর মুক্তিযোদ্ধা কাদের সিদ্দিকী অনুষ্ঠানে নিজের হাজির হওয়ার বিষয়ে বলেন, আমি আজ শুধু পদ্মাসেতু উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে আসিনি। আমি অনুষ্ঠানে এসেছি মাননীয় প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা জানাতে এসেছি।