| |
               

মূল পাতা সারাদেশ সন্তানের সামনেই মাকে গলা টিপে হত্যা করল বাবা


সন্তানের সামনেই মাকে গলা টিপে হত্যা করল বাবা


রহমত ডেস্ক     16 February, 2022     09:02 AM    


শরীয়তপুর সখিপুর উপজেলায় সন্তানের সামনেই মাকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহত শাহানাজ বেগম (৩৫) সখিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সরদার কান্দি এলাকার মালেক মুন্সির মেয়ে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম রুবেল হাসান।

পুলিশ সূত্রে জানা যায়, রুবেল শাহানাজকে না জানিয়ে আরেকটি বিয়ে করে। এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে সখিপুর বেড়াতে যান তারা। পরে সন্ধ্যায় তারা সখিপুরের মোল্লা কান্দি বিলের মাঝ দিয়ে হেঁটে নদীপাড় আসছিলেন। পথে রুবেল শাহানাজের গলা টিপে হত্যা করে। এ সময় এটা দেখে ছেলে সোহান (১২) চিৎকার করতে করতে দৌড় দেয়। পরে রুবেল তার ছোট মেয়েকে কোলে নিয়ে চলে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ওড়না পেঁচানো অবস্থায় শাহানাজের মরদেহ উদ্ধার করে।

শাহানাজের ছেলে সোহান বলেন, বাবা আর মা মঝেমধ্যেই বাসায় ঝগড়া করতো। মঙ্গলবার আমরা নানার বাড়ি বেড়াতে এসেছিলাম। পরে সন্ধ্যায় বাড়ি যাওয়ার জন্য আমরা বের হয়। এ সময় বিলের মাঝে আসলে বাবা আমার মায়ের গলা চেপে ধরে হত্যা করে। আমি ভয়ে দৌড় দেই। বাবা বোন’কে নিয়ে গেছে। বাবা মা’কে হত্যা করেছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বামী পালাতক রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর শরিয়তপুর সদর