| |
               

মূল পাতা সারাদেশ এক্স-রে রুমে রোগীকে ধর্ষণচেষ্টা!


এক্স-রে রুমে রোগীকে ধর্ষণচেষ্টা!


রহমত ডেস্ক     15 February, 2022     08:41 AM    


রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের এক্স-রে কক্ষে চিকিৎসাধীন এক রোগীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে দায়িত্বরত এক পরিচ্ছন্নতাকর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম আনিছুর রহমান (৪০)। তিনি বাঘা উপজেলার বাসিন্দা।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। এর আগে সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই ছাত্রী সম্প্রতি অপহরণের শিকার হয় এবং তাকে গাজীপুর থেকে উদ্ধার করে পুলিশ। এরপরেই কিশোরীর সঠিক বয়স নির্ধারণের জন্য, ধর্ষণ কিংবা ধর্ষণের ফলে সে অন্তঃসত্ত্বা হয়েছে কি না, সেই তথ্য জানতে তাকে গত ৬ ফেব্রুয়ারি রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) বিভাগে ভর্তি করে পুলিশ। তার শারীরিক পরীক্ষা শেষে গত ৯ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

বাড়ি ফিরে ওই কিশোরী পরিবারের সদস্যদের জানায় যে, গত ৮ ফেব্রুয়ারি দুপুরে আল্ট্রাসনোগ্রাফি করাতে যখন তাকে তিন নম্বর এক্স-রে কক্ষে ঢোকানো হয়েছিল। এরপরেই সেখানে এক পরিচ্ছন্নতাকর্মী তাকে ধর্ষণের চেষ্টা করে। এরপরে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর রাজপাড়া থানায় ধর্ষণচেষ্টার একটি মামলা করে আনিছুরের বিরুদ্ধে।

এ বিষয়ে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম বলেন, ভুক্তভোগী বাবা থানায় মামলা দায়েরের পরপরই আমরা বিশেষ অভিযান চালিয়ে পরিচ্ছন্নতাকর্মী আনিছুরকে গ্রেপ্তার করেছি। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী রাজশাহী রাজপাড়া