| |
               

মূল পাতা সারাদেশ জেলা বিএডিসির দেয়াল ভেঙে ঢুকে গেল ট্রেনের কোচ


বিএডিসির দেয়াল ভেঙে ঢুকে গেল ট্রেনের কোচ


মফস্বল ডেস্ক     24 June, 2024     12:02 PM    


পঞ্চগড়ে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে ওয়াশ ফিডে প্রবেশ করানোর সময় একতা এক্সপ্রেসের একটি কোচ লাইনচ্যুত হয়ে পার্শ্ববর্তী বিএডিসি কার্যালয়ের সীমানাপ্রাচীর ভেঙে ঢুকে যায়।

সোমবার (২৪ জুন) বিকেলে এ ঘটনা ঘটে।

কোচটির চারটি চাকা লাইনচ্যুত হয়ে মাটিতে দেবে যায়। ট্রেনের ওই কোচটি বিদ্যুৎ পরীক্ষার জন্য ওয়াশ ফিডে নেওয়া হয়েছিল বলে জানা গেছে।

লোকো মাস্টার সাফায়েত হোসেনকে ঘটনার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি প্রথমে মুঠোফোনে উত্তেজিত হন। পরে তিনি সাংবাদিকদের জানান শান্টিংয়ের সময় পেছনের দিকে দায়িত্বরত কেউ ছিল না। এ জন্য কোচটিকে থামানো যায়নি।

স্টেশনে দায়িত্বরত আনসার সদস্য রশিদুল ইসলাম বলেন, আমরা বিকট শব্দ শুনে গিয়ে দেখি ট্রেনটির একটি কোচ লাইনচ্যুত হয়ে দেয়াল ভেঙে ঢুকে গেছে। সচরাচর স্টেশন ওয়াস ফিডে ১৫টি কোচ থাকলেও আজকে ১৭টি কোচ অবস্থান করছিল।

বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন মাস্টার নিরঞ্জন রায় জানান, ইলেকট্রিক পরীক্ষা করতে কোচটিকে ওয়াশ ফিডে সাজানোর জন্য সহকারী লোকোমাস্টার সাফায়েত হোসেন চালাচ্ছিলেন। এ সময় দ্রুতগতির কারণে কোচটির নিয়ন্ত্রণ হারান লোকোমাস্টার। এ সময় প্রথমে রেললাইনের বাফার ভেঙে পরে দেওয়াল ভেঙে বিএডিসি অফিস এলাকায় কোচটি প্রবেশ করে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। উদ্ধারকারী ট্রেন এনে কোচটিকে উদ্ধার করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর পঞ্চগড় পঞ্চগড় সদর