| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন মুফতী সাখাওয়াত হুসাইন রাজীর মাদরাসায় ভর্তি হবেন যেভাবে


মুফতী সাখাওয়াত হুসাইন রাজীর মাদরাসায় ভর্তি হবেন যেভাবে


আলাউদ্দীন বিন সিদ্দীক     17 April, 2024     12:34 PM    


দেশবরেণ্য আলেমে দ্বীন ও ইসলামী আলোচক মুফতী সাখাওয়াত হুসাইন রাজীর প্রতিষ্ঠিত ও পরিচালিত জামিয়া আবু বকর রা. আল-ইসলামিয়া মাদরাসায়  ১৪৪৫-৪৬ হি: ২০২৪-২৫ ঈ. শিক্ষাবর্ষের ভর্তির কার্যক্রম শুরু হয়েছে। আজ (১৭ এপ্রিল,  ৭  শাওয়াল) বুধবার সকাল থেকে এ কার্যক্রম শুরু হয়।

প্রতিষ্ঠানটির পরিচালোক  মুফতী সাখাওয়াত হুসাইন রাজী স্বাক্ষরিত এক ভর্তি বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আগামী (২৩ এপ্রিল, ১৩ শাওয়াল) মঙ্গলবার পর্যন্ত চলবে এই কার্যক্রম। প্রতিদিন সকাল ৯ টা ৩০ মিনিট থেকে ১টা ও দুপুর ২টা ৩০ মিনিট থেকে আছর পর্যন্ত ইফতা বিভাগ (১ বছর ) কিতাব বিভাগ (শরহে বেকায়া পর্যন্ত), হিফয বিভাগ, নাযেরা বিভাগ ও নুরানী বিভাগে ভর্তি হতে পারবেন শিক্ষার্থীরা।

কোটা পূরণের পূর্বেই আগ্রহী তালিবে ইলমদেরকে যথাসময়ে উপস্থিত হয়ে ভর্তি কার্যক্রম সম্পন্ন করার জন্য বিশেষভাবে আহবান জানিয়েছেন মাদরাসা কর্তৃপক্ষ।

দেশবরেণ্য উলামা মাশায়েখের সুপরামর্শে পরিচালিত এই প্রতিষ্ঠানে ভর্তির সময় শিক্ষার্থীদের জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধনের একটি ফটোকপি আনতে হবে। এবং সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের ছবি আনতে হবে। এছাড়া শিক্ষার্থীর পিতা/ মাতার জাতীয় পরিচয় পত্রের একটি ফটোকপি আনতে হবে।

যাতায়াত: ঢাকা-মাওয়া রোডে কুচিয়ামোড়া কলেজ গেইট থেকে ৩.কি: মি: পূর্বে রামকৃষ্ণদী পুরাতন লঞ্চঘাট সংলগ্ন ‘জামিয়া আবু বকর রা. আল ইসলামিয়া। সার্বিক যোগাযোগ : ০১৩২৬-৭৮০৯৯৯, ০১৫৫৬-৬০০২৮৪ ।।