| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল দেশবাসীকে খেলাফত আন্দোলনের ঈদের শুভেচ্ছা


দেশবাসীকে খেলাফত আন্দোলনের ঈদের শুভেচ্ছা


রহমত নিউজ     10 April, 2024     08:03 PM    


পবিত্র ঈদুল ফিতর ১৪৪৫ হিজরি উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে বাংলাদেশ খেলাফত আন্দোলনের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন দলটির আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী ও মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী।

আজ (১০ এপ্রিল) বুধবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এই শুভেচ্ছা জানান।

বিবৃতিতে তারা বলেন, দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার মাধ্যমে তাকওয়া বা আল্লাহভীতি, সংযম, সহমর্মিতার অনুশীলন করিয়ে পবিত্র মাহে রমাদান ঈদুল ফিতরের আনন্দের বার্তা দিয়ে আমাদের থেকে বিদায় নিয়েছে। দেশবাসী ও মুসলিম উম্মাহর প্রতি আমরা সিয়াম সাধনাসিক্ত এই পবিত্র মুহুর্তে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। মাহে রমাদানের রেখে যাওয়া শিক্ষা আমাদের ব্যক্তিগত, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে পরিপূর্ণভাবে অনুসরণ করে চলতে হবে। আল্লাহভীতি মনের মধ্যে প্রবল থাকলে সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়িয়ে জনদুভোগ তৈরি, অন্যায়ভাবে জনগণের সম্পদ আত্মসাৎ, দূর্নীতি, ক্ষমতার অপব্যবহার কখনোই সম্ভব নয়।

নেতৃবৃন্দ আরও বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহুর্তেও আমাদের ফিলিস্তিনি ভাই-বোনেরা বর্বর ইসরাইলের আগ্রাসনের মুখে মানবেতর জীবনযাপন করছেন। মুসলিম বিশে^র রাষ্ট্রপ্রধানদেরকে ইসরাইলী আগ্রাসনের বিরুদ্ধে কঠোর ও বাস্তবমূখী পদক্ষেপ হাতে নিতে হবে। প্রতিবাদ, বিক্ষোভ, সম্ভব হলে আর্থিক সহায়তার মাধ্যমে তাদের প্রতি সহমর্মিতা ও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।