| |
               

মূল পাতা সারাদেশ জেলা কিশোরগঞ্জে পুড়ল জুতার ৫০ গোডাউন


কিশোরগঞ্জে পুড়ল জুতার ৫০ গোডাউন


মফস্বল ডেস্ক     28 November, 2022     10:17 AM    


কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় জুতার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫০টি গোডাউন পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

রোববার (২৭ নভেম্বর) ভৈরব পৌর শহরের উপজেলার সামনে হাজী ফুল মিয়া জুতার মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পাদুকা (জুতা) ব্যবসায়ী ও এলাকাবাসী জানান, বিকাল পৌনে ৪টার দিকে হাজী ফুল মিয়া কমপ্লেক্সের তৃতীয় তলা থেকে ধোঁয়া বের হতে দেখে ব্যবসায়ী ও এলাকাবাসী উপজেলা ফায়ার সার্ভিসে খবর দেন। এরপর ভৈরব ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। আগুনের তীব্রতা আরও বাড়লে কিশোরগঞ্জ, বাজিতপুর, কুলিয়ারচর, আশুগঞ্জ, ও বেলাব থেকে আরও ৫টি ইউনিট আগুন নেভানোর কাজে অংশ নেয়। সন্ধ্যা পৌনে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এতে ৫০টি গোডাউন পুড়ে যায়।

জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মোবারক আলী (উপপরিচালক) বলেন, পৌনে ৪টায় আগুন লাগার খবর আসে। সঙ্গে সঙ্গে ভৈরব ফায়ার সার্ভিসের তিন ইউনিট কাজ শুরু করে। পরে আগুনের তীব্রতা বাড়ায় আরও পাঁচটি ইউনিট এসে যোগ দেয়। পরে আট ইউনিটের ৩ ঘণ্টার চেষ্টায় সন্ধ্যা পৌনে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি তদন্তের পর বলা যাবে বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা কিশোরগঞ্জ ভৈরব