| |
               

মূল পাতা সারাদেশ রংপুরে পুলিশ-বিএনপির সংঘর্ষ, আহত ২০


রংপুরে পুলিশ-বিএনপির সংঘর্ষ, আহত ২০


রহমত ডেস্ক     22 November, 2022     09:13 PM    


রংপুর জেলা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে তিন পুলিশসহ ২০ জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন। মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে রংপুর মহানগরীর শাপলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি। মিছিলটি শাপলা চত্বর হয়ে গ্রান্ড হোটেল মোড়ে পৌঁছালে পুলিশের সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে পুলিশের সঙ্গে বিএনপির কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান লাকু বলেন, পুলিশ বিনা উসকানিতে তাদের শান্তিপূর্ণ মিছিলে এবং দলীয় কার্যালয়ে প্রবেশ করে বেপরোয়া লাঠিচার্জ করে ২০ নেতাকর্মীকে আহত করেছে। এভাবে নির্যাতন চালিয়ে তাদের আন্দোলন করা থেকে বিরত রাখা যাবে না।

রংপুর মেট্রোপলিটান কোতোয়ালি থানার ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, বিএনপি নেতাকর্মীরা শান্তিপূর্ণ মিছিলের নামে পুলিশের ওপর হামলা চালিয়েছে। বৃষ্টির মতো ইট পাটকেল নিক্ষেপ করেছে। এতে তিন পুলিশ গুরুতর আহত হয়েছে। তাদেরকে পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়াসহ বিভিন্ন অভিযোগে বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর রংপুর রংপুর সদর