| |
               

মূল পাতা সারাদেশ জেলা তাহাফফুজে খতমে নবুওয়ত কাশিমপুর থানা কমিটি গঠন


সভাপতি মুফতী মুশাররফ হুসাইন, সেক্রেটারি মুফতী আব্দুল কাদের শিমুল

তাহাফফুজে খতমে নবুওয়ত কাশিমপুর থানা কমিটি গঠন


রহমত নিউজ     19 September, 2023     08:18 PM    


আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ কাশিমপুর থানার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মুফতী মুশাররফ হুসাইনকে সভাপতি এবং মুফতী আব্দুল কাদের শিমুলকে সেক্রেটারি করে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

আজ (১৯ সেপ্টেম্বর) মঙ্গলবার, বাদ জোহর গাজীপুরে অবস্থিত জামিয়া কাসেমিয়া দারুল উলূম সারদাগঞ্জ মাদরাসা মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। জামিয়া কাসেমিয়া দারুল উলূম সারদাগঞ্জের মুহতামিম মুফতী মুশাররফ হুসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মাওলানা জুনাইদ আল হাবিব এবং প্রধান আলোচক ছিলেন সংগঠনের মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী। স্বাগত বক্তব্য রাখেন মুফতী আব্দুল কাদের শিমুল। মুফতী জুবায়েরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মুফতী রিদওয়ান রফিকী, মুফতী মাহফুজুর রহমান, মাওলানা আফসার মাহমুদ, মুফতী মাহফুজ হায়দার কাসেমী, মাওলানা ওয়াহিদুজ্জামান ফারুকী, মাওলানা আবু নাঈম, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা দেলোয়ার হুসাইন জিহাদী, মাওলানা ওমর ফারুক প্রমুখ।

মাওলানা জুনাইদ আল হাবিব বলেন, মির্জা গোলাম আহমাদ কাদিয়ানীর অনুসারী কাদিয়ানী সম্প্রদায় আল্লাহর মনোনীত পূর্ণাঙ্গ শরিয়ত দ্বীনে ইসলামকে অসম্পুর্ণ প্রমান ও প্রশ্নবিদ্ধ করতে চায়। তারা দ্বীনে ইসলামের সমান্তরালে নতুন একটি মিথ্যা ধর্মকে ইসলামের নাম দিয়ে প্রতিষ্ঠিত করতে চায়। পৃথিবির ইতিহাসে মির্জা কাদিয়ানীর চেয়ে বড় প্রতারক, ভন্ড ও ধোঁকাবাজ আর নেই। অতএব সরকারের কাছে আমরা জোর দাবি জানাচ্ছি অবিলম্বে কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম সংখালঘু ঘোষণা করুন।

মাওলানা মুহিউদ্দিন রাব্বানী বলেন, ইসলামবিরোধী অমুসলিম কাদিয়ানী সম্প্রদায় তাদের পরিচয় দেয় ‘আহমদিয়া মুসলিম জামাত’ বলে। এ মুখোশের আড়ালে তারা তাদের বর্ণচোরা ও প্রতারক চরিত্রটিকে সর্বদা সক্রিয় রেখেছে। বাংলাদেশে কাদিয়ানী তৎপরতার ১০০ বছর পূর্তি উপলক্ষে বিভিন্ন পত্রিকায় পাতাজুড়ে বিজ্ঞাপন ছাপিয়ে নিজেদের কর্মকান্ড ও ‘কৃতিত্বের’ বর্ণনা তুলে ধরেছিলো। এতে নতুন করে সরলপ্রাণ বহু মুসলমানের প্রতারিত হওয়ার আশংকা তৈরি হচ্ছে। আমরা তাই কাদিয়ানীদের ধর্মবিশ্বাস, মিথ্যাচার ও প্রতারণার প্রকৃত চিত্রটি তুলে ধরতে মিডিয়ার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

সভাপতির বক্তব্যে নব গঠিত কমিটির উত্তরোত্তর কল্যাণ কামনা করে মুফতী মুশাররফ হুসাইন বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে খতমে নবুওয়তের কাজ করে কাশিমপুর থানাকে কাদিয়ানী বিরোধী আন্দোলনের দূর্গ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর কালীগঞ্জ