| |
               

মূল পাতা সারাদেশ মহানগর সিলেটবাসীসহ সবাইকে ধন্যবাদ জানাই : ড. মঈন খান


সিলেটবাসীসহ সবাইকে ধন্যবাদ জানাই : ড. মঈন খান


রহমত নিউজ ডেস্ক     20 November, 2022     09:11 PM    


সিলেট বিভাগীয় গণসমাবেশ সফলে সরকারকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান বলেছেন, সরকার যদি আমাদের ওপর কোনো কিছু চাপিয়ে না দেয় তাহলে আমরা কোনোদিন শান্তি-শৃঙ্খলা ভঙ্গ করবো না। বিএনপির সমাবেশে সাধারণ মানুষ সস্ফূর্তভাবে অংশ নিয়ে সফল করেছেন এ জন্য সিলেটবাসীসহ সবাইকে ধন্যবাদ জানাই। একটি গণতান্ত্রিক দেশে বিরোধীদলের কোনো কর্মসূচিতে সরকার বাধা দেওয়া উচিত নয়। যদিও হবিগঞ্জে আমাদের নেতাকর্মীদের সরকার কিছু বাধা ও ঝামেলা সৃষ্টি করেছে। তবে আমরা সিলেটে শান্তিপূর্ণভাবেই সমাবেশ করেছি। এর আগে ছয়টি সমাবেশও শান্তিপূর্ণভাবে করেছি।

আজ (২০ নভেম্বর) রবিবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলের সম্মেলনকক্ষে সিলেট জেলা ও মহানগর বিএনপির সমাবেশ পরবর্তী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীর সঞ্চালনায় সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, নির্বাহী সদস্য মিজানুর রহমান চৌধুরী, মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি, সিলেট জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী, সবেক সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট আশিক উদ্দিন, মামুনুর রশিদ মামুন, মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদী, অ্যাডভোকেট হাবিবুর রহমান, সৈয়দ মিছবাহ উদ্দিন, ইমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈন উদ্দিন সুহেল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, সিদ্দিকুর রহমান পাপলু, ইস্তিয়াক সিদ্দিকী, তাজরুল ইসলাম তাজুল, অ্যাডভোকেট আবু তাহের, কোহিনূর আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী ও সদস্য সচিব আফসর খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট