| |
               

মূল পাতা সারাদেশ জেলা গ্রামের মানুষ এখন শহরের সুবিধা পাচ্ছে : পানিসম্পদ উপমন্ত্রী


গ্রামের মানুষ এখন শহরের সুবিধা পাচ্ছে : পানিসম্পদ উপমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     20 November, 2022     08:40 PM    


পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, জন দুর্ভোগ লাঘবে দ্রুত ব্যবস্থা নিতে হবে। মানুষের কল্যাণে সরকারি কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি ও রাজনীতিবিদদের এক কাতারে সামিল হয়ে কাজ করতে হবে। সাধারণ মানুষ যেন সেবা বঞ্চিত না হয়, সেদিকে লক্ষ্য রেখে সবাইকে দায়িত্ব পালন করতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের ছোয়া লেগেছে। গ্রামের মানুষ এখন শহরের সুবিধা পাচ্ছে।

আজ (২০ নভেম্বর) রবিবার শরীয়তপুর জেলা পরিষদ আয়োজিত মাসিক সমন্বয় সভায় বাংলাদেশ সচিবালয়স্থ নিজ দপ্তর থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক পারভেজ হাসানের সভাপতিত্বে  সভায় জেলা পুলিশ সুপার সাইফুল হকসহ নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর ভিশন-মিশন বাস্তবায়নের জন্য সকলকে এক কাতারে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়বো। পদ্মা সেতু থেকে শরীয়তপুর হয়ে মেঘনা সেতু পর্যন্ত ফোর লেনের কাজ দ্রুত সমাপ্ত করতে হবে। কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে হবে। শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়’ দিয়েছেন প্রধানমন্ত্রী। আগামী বছর থেকেই এ বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু করা হবে।

তিনি আরো বলেন, দেশ ও মানুষের দায়িত্ব পালনে রাজনৈতিক কোনো ভিন্নতা নেই। দলমতের উর্ধ্বে থেকে মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে। শুধু কোনো বিশেষ জায়গা দেখে কাজ করলে উন্নয়ন হবে না। প্রত্যেক জায়গায় প্রতিটি মানুষের উন্নয়ন করলে ‘আমরা আমাদের কাঙ্খিত সোনার বাংলা গড়তে পারবো।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দলমতের উর্ধ্বে থেকে কাজ করেছেন। তার সুযোগ্য কন্যাও উন্নয়নের ক্ষেত্রে একই ধারাবাকিতা বজায় রেখেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর শরিয়তপুর সদর