| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘বঙ্গোপসাগর ছাড়া আ’লীগের যাওয়ার কোনো জায়গা নেই’


‘বঙ্গোপসাগর ছাড়া আ’লীগের যাওয়ার কোনো জায়গা নেই’


রহমত নিউজ     31 October, 2022     09:34 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বলেছেন, যাওয়ার জায়গা নাই, আছে শুধু বঙ্গোপসাগর। এখন আওয়ামী লীগের যাওয়ার জায়গা ওই বঙ্গোপসাগর।

আজ (৩১ অক্টোবর) সোমবার বেলা ১১টার দিকে শরীয়তপুরের রাণী মহল এলাকায় ফরিদপুর বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে জেলা বিএনপির প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি শফিকুর রহমান কিরণের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরদার একেএম নাসির উদ্দিন কালুর পরিচালনায় সভায় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক খন্ডকার মাশুকুর রহমান মাশুক, সেলিমুজ্জামান সেলিম, কার্যনির্বাহী সদস্য জামাল শরীফ হিরো, ফরিদপুর জেলার সাবেক সভাপতি শাহাজাদা মিয়াসহ জেলা ও উপজেলা নেতাকর্মীর উপস্থিত ছিলেন।

শাহজাহান ওমর বলেন, বিএনপির গণসমাবেশ সফল হলেই শেখ হাসিনা সরকার পালাবে। তাকে এখন ভারত নেবে না। কারণ মোদি দাদা রাগ হয়ে গেছেন। একবার মোদি দাদা প্রধানমন্ত্রী করেছেন। একবার প্রণব দাদা প্রধানমন্ত্রী করেছেন, আরেকবার মোদি দাদা করেছেন। এবার আর করবেন না। এবার তিনি চীনের দিকে গেছেন। ১২ নভেম্বর ফরিদপুরের গণসমাবেশ সফল করতে হবে। দলে কোনো ধরনের বিভক্তি থাকা যাবে না। আমরা এই দেশের মানুষকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাব। এতে করে এই সরকার বানের পানির মতো ভেসে যাবে। আমরা জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য জনগণকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাব। এই হাসিনা সরকারের পতন ঘটাবো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর শরিয়তপুর সদর