| |
               

মূল পাতা সারাদেশ জেলা উড়াল সেতুতে ট্রাকের ধাক্কায় অটোচালকের মৃত্যু


প্রতীকী ছবি

উড়াল সেতুতে ট্রাকের ধাক্কায় অটোচালকের মৃত্যু


রহমত ডেস্ক     14 October, 2022     10:32 AM    


গাজীপুরের শ্রীপুরে ট্রাকের ধাক্কায় মহাসড়কে ছিটকে পড়ে ব্যাটারিচালিত এক অটোচালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াকুব আলী (৩৪) ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার কাঁঠালকুশি গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে। তিনি পরিবার নিয়ে শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া গ্রামে হযরত আলীর বাড়িতে ভাড়া থেকে আড়ংয়ে স্থানীয় পরিবেশক আমিন অ্যান্ড ব্রাদার্সের বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তার সহকর্মী সাইফুর রহমান জানান, নিহত ইয়াকুব ওই প্রতিষ্ঠানের বিক্রয়কর্মী (এসআর) হিসেবে আড়ংয়ে উৎপাদিত পণ্য বিভিন্ন দোকানে পৌঁছে দিতেন। বৃহস্পতিবার সকালে তিনি অটোযোগে মালামাল পৌছানোর উদ্দেশ্য বের হন, দুপুরে তিনি অটোরিকশা দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী লেন ধরে যাচ্ছিলেন। অটোরিকশাটি মাওনা উড়াল সেতুর উপর উঠলে পণ্যবাহী অটোরিকশাকে পেছন থেকে অজ্ঞাত একটি ট্রাক ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীদের কেউ ঘাতক ট্রাকের সন্ধান দিতে পারেনি। নিহতের স্বজনদের পক্ষে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তরের আবেদন করা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি পেলে মরদেহ হস্তান্তর করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর শ্রীপুর