| |
               

মূল পাতা সারাদেশ ছেলের সামনে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা


ছেলের সামনে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা


রহমত ডেস্ক     23 June, 2022     08:55 AM    


নরসিংদীতে ছেলের সামনে সুজিত সূত্রধর (৫৬) নামে সাবেক এক ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার ছেলেসহ দুজন আহত হয়েছেন।

বুধবার (২২ জুন) রাত ৮টার দিকে সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের হাজীপুর কাঠ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

সুজিত সূত্রধর হাজীপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার এবং হাজীপুর কাঠ বাজারের ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মতো হাজীপুর কাঠ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসা ছিলেন সুজিত সূত্রধর এবং তার ছেলে সুজন সূত্রধরসহ অন্যরা। এ সময় কয়েকজন দুর্বৃত্ত ধারাল অস্ত্র নিয়ে অতর্কিতভাবে সুজিত সূত্রধরকে কোপাতে থাকে। তখন তার ছেলে সুজন সূত্রধর ও দ্বীন ইসলাম নামে আরও একজন এগিয়ে গেলে তাদের ওপরও হামলা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজিত সূত্রধরকে মৃত ঘোষণা করেন। আহত সুজন সূত্রধর ও দ্বীন ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, সুজিত সূত্রধরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। যারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, তাদেরকে আইনের আওতায় আনা হবে। আসামিদের গ্রেফতার করতে অভিযানে নেমেছে পুলিশ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নরসিংদী নরসিংদী সদর