| |
               

মূল পাতা সারাদেশ শাশুড়ির কথায় ভোট না দেওয়ায় পুত্রবধুর চোখ নষ্ট করার অভিযোগ


শাশুড়ির কথায় ভোট না দেওয়ায় পুত্রবধুর চোখ নষ্ট করার অভিযোগ


রহমত ডেস্ক     02 December, 2021     08:17 PM    


গাজীপুরের কালিয়াকৈরে সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ শাশুড়ির কথামতো ভোট না দেওয়ায় টিন দিয়ে আঘাত করে ছেলের বউয়ের চোখ নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গত ২৮ নভেম্বর কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে আমেনা খাতুনের সৎ শাশুড়ি জনুপা বেগমসহ দু-তিনজন লোক মিলে সুরুজ মিয়া নামের এক মেম্বার প্রার্থীকে ভোট দিতে বলেন। কিন্তু আমেনা খাতুন সুরুজ মেম্বারকে ভোট না দিয়ে আলী হোসেন নামের অন্য এক মেম্বার প্রার্থীকে ভোট দেন। এ খবর পেয়ে ক্ষিপ্ত হন তার সৎ শাশুড়িসহ অন্যারা। এর জেরে বুধবার সন্ধ্যায় তার সঙ্গে তার সৎ শাশুড়ির কথা কাটাকাটি হয়। এ সময় উত্তেজিত হয়ে সৎ শাশুড়ি জনুপা বেগম পাশে থাকা একটি টিনের খণ্ড দিয়ে আমেনা খাতুনের বাম চোখে আঘাত করে। এতে আমেনা খাতুনের চোখ বেয়ে রক্ত ঝড়তে থাকে। খবর পেয়ে আহত আমেনা খাতুনের স্বামী ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে গাজীপুর পপুলার ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করেন।

আহত আমেনা খাতুনের স্বামী শাহাবুদ্দিন জানান, আমার সৎ মা জনুপা বেগমসহ পরিবারের অধিকাংশ সদস্য সুরুজ মেম্বারের নির্বাচন করে। তাদের কথা মতো ভোট না দেওয়ায় আমার স্ত্রীকে হত্যার উদ্দেশে চোখে টিনের একটি খণ্ড দিয়ে আঘাত করে। এতে চোখের মণির মারাত্মক ক্ষতি হয়েছে। ভোটের কারণে আমার স্ত্রীর চোখ নষ্ট করে দেওয়া হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল বাসার বলেন, ভোটের কারণে ছেলের বউকে টিন দিয়ে আঘাত করে চোখ নষ্ট করে দেওয়ার কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর কালিয়াকৈর