| |
               

মূল পাতা জাতীয় আল্লামা বাবুনগরী রহ.-এর বাসায় হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব


আল্লামা বাবুনগরী রহ.-এর বাসায় হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব


রহমত ডেস্ক     02 December, 2021     08:14 PM    


হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রয়াত আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী রাহমাতুল্লাহি আলাইহির পরিবারের খোঁজখবর নিতে আল্লামা বাবুনগরীর গ্রামের বাড়ি ফটিকছড়ির বাবুনগরে গিয়েছেন হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা শায়খ সাজিদুর রহমান। আজ (২ ডিসেম্বর) বৃহস্পতিবার বাদ মাগরিব মাওলানা সাজিদুর রহমান আল্লামা বাবুনগরীর বাসায় যান।

এসময় তিনি আল্লামা বাবুনগরীর ভাই মাওলানা হাফেজ শুয়াইব বাবুনগরী এবং ছেলে মাওলানা সালমান বাবুনগরীর সাথে কথা বলেন। পরিবারের সদস্যদের খোঁজখবর নেন। আল্লামা বাবুনগরীর স্মৃতিবিজড়িত কিতাবাদীসহ বিভিন্ন জিনিসপত্র দেখেন এবং আল্লামা বাবুনগরী রহ এর মাগফিরাত ও দারাজাব বুলন্দির জন্য দুআ করেন। এর আগে হেফাজত আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং দুআ নেন তিনি।

May be an image of 3 people and people sitting

এর আগে, উপমহাদেশের অন্যতম বৃহৎ দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান ‘উম্মুল মাদারিস’ খ্যাত আল জামিয়াতুল আহলিয়া দারুল ঊলূম মুঈনুল ইসলাম হাটহাজারী চট্টগ্রামের ভারপ্রাপ্ত মুহতামিম মাওলানা মুহাম্মদ ইয়াহইয়ার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং জামিয়ার কবরস্থানে হেফাজতের প্রতিষ্ঠাতা ও সাবেক আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ., আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ., মুফতীয়ে আযম আল্লামা আব্দুস সালাম চাটগামী রহ. এবং সদ্য প্রয়াত হেফাজত মহাসচিব মাওলানা নুরুল ইসলাম রহ.-এর কবর জিয়ারত করেন।