| |
               

মূল পাতা সারাদেশ অপরাধ নির্মূলে খেলাফত শাসনব্যবস্থার বিকল্প নেই : মুজিবুর রহমান হামিদী


অপরাধ নির্মূলে খেলাফত শাসনব্যবস্থার বিকল্প নেই : মুজিবুর রহমান হামিদী


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     22 January, 2021     11:37 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলন কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, দেশে সামাজিক মূল্যবোধের অবক্ষয়, প্রতিনিয়ত খুন-ছিনতাই, ঘুষ-দূর্নীতি ও ধর্ষণের মত ভয়াবহ ঘটনা আশংকাজনক ভাবে বেড়েই চলছে। সঠিক বিচারের অভাবেই অপরাধ বন্ধ হচ্ছে না। সকল অপরাধ মোকাবেলায় আইনের সঠিক প্রয়োগের পাশাপাশি সমাজের সকল স্তরে মানবতা বোধ জাগিয়ে তুলতে হবে। রাষ্ট্রের সকল স্তরে অপরাধ বন্ধ করতে ইসলামী রাষ্ট্র তথা খেলাফত পদ্ধতির শাসনব্যবস্থা বাস্তবায়নের বিকল্প নেই। ইনসাফ ভিত্তিক খেলাফত প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার (২২ জানুয়ারি, ২০২১) বিকালে বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ানগঞ্জ জেলার পুনঃগঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন। জেলা আমীর আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সাধারন সম্পাদক মাওলানা শেখ সাদী, মুফতি ইমরান হুসাইন কাসেমী, মুফতি জামাল উদ্দিন রশিদী, মাওলানা ইউসুফ, মাওলানা নুরুল্লাহ হাশেমী মাওলানা আখতারুজ্জামান সাদেকী ও মেহেদী হাসান প্রমুখ।

মুফতি সুলতান মহিউদ্দিন বলেন, বাংলাদেশে মুসলিম শিক্ষার্থীদের কৌশলে যৌন শিক্ষা ও ইসলাম বিরোধী বিবর্তনবাদ শিক্ষা দিয়ে মুসলিম শিক্ষার্থীদেরকে চরিত্রহীন ও নাস্তিক বানানোর ষড়যন্ত্র চলছে। অবিলম্বে পাঠ্যপুস্তক থেকে ইসলাম ও নৈতিকতা বিরোধী শিক্ষা বাতিল করতে হবে।

সভাপতির ভাষনে আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি বলেন, হযরত হাফেজ্জী হুজুর রহ. ছিলেন আল্লাহর রাসূলের একজন সত্যিকারের অনুসারী। তাঁর জীবনী অধ্যয়নের মাধ্যমে ইসলামী শিক্ষা বাস্তবায়নের সঠিক দিকনির্দেশনা লাভ করা সম্ভব।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর