| |
               

মূল পাতা সারাদেশ ফতুল্লায় হাফেজ্জী হুজুর রহ. পাঠাগারের যাত্রা শুরু


ফতুল্লায় হাফেজ্জী হুজুর রহ. পাঠাগারের যাত্রা শুরু


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     22 January, 2021     08:23 PM    


তরুন ও যুবসমাজকে  চলমান সামাজিক অবক্ষয়, মাদক, চরিত্রহীনতার করাল গ্রাস থেকে রক্ষা করার প্রয়াসে জ্ঞানের আলো ছড়িয়ে দিতে বন্দরনগরী নারায়নগঞ্জের ফতুল্লায় সর্বজন শ্রদ্ধেয় বুজুর্গ, বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রতিষ্ঠাতা আমীরে শরীয়ত মাওলানা মুহাম্মাদুল্লাহ হাফেজ্জী হুজুর রহ. এর নামে প্রতিষ্ঠিত পাঠাগারের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

 

 

আজ শুক্রবার বাদ মাগরিব ফতুল্লাস্থ হাফেজ্জী হুজুর রহ. পাঠাগারের অফিসকক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়ার মাধ্যমে পাঠাগারের যাত্রা শুরু হয়। কেন্দ্রীয় নির্দেশনার আলোকে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার উদ্যোগে দলমত নির্বিশেষে সবার জন্য উন্মুক্ত পাঠাগারটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতা ও ঢাকা মহানগর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, স্থানীয় বাইতুত তোফাজ্জল হোসেন জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি ওবায়দুল্লাহ্ শাকিরী, স্থানী মুরব্বি মোঃ মুজাফফর সিং, মোঃ আব্দুর রাজ্জাক, ফতুল্লা থানা ছাত্রনেতা মুহাম্মাদ সহ এলাকার তরুণ ও যুবকবৃন্দ।

 

 

আলোচনা সভায় মুফতি ওবায়দুল্লাহ শাকিরী, স্থানীয় মুরুব্বি ও যুবকগণ পাঠাগারের কার্যক্রম বেগবান করত দ্বীনি শিক্ষাকে ছড়িয়ে দেয়ার মাধ্যমে সমাজ থেকে জুলুম, অত্যাচার, মাদক, চরিত্রহীনতা, সামাজিক অবক্ষয় দূর করতে পাঠাগারের সকল কাজে সর্বাত্মক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ ফতুল্লা