| |
               

মূল পাতা সারাদেশ গাজীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৪ জনের মৃত্যু


গাজীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৪ জনের মৃত্যু


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     11 January, 2021     10:41 AM    


গাজীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল জেলার কালিয়াকৈর উপজেলার একটি কলোনি। এতে নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। আগুনে দগ্ধ ও আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। এ ঘটনায় ৪৬টি ঘর পুড়ে ছাই হয়েছে।

নিহতরা হলেন- মুন্নি বেগম (৩০) ও তার স্বামী মিলন মিয়া (৪০)। তাদের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার সন্ধ্যাইলপুর গ্রামে, প্রতিবেশী ফরহাদ হোসেন (৩৮) একই গ্রামের আশরাফ আলীর ছেলে ও আবদুল আউয়াল (৪০) জগন্নাথপুরের পলাশবাড়ী গ্রামের উসমান গনির ছেলে।

সোমবার (১১ জানুয়ারি) ভোর ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া নব্বই কলোনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভোর ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া নব্বই কলোনিতে আগুন লাগে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর কালিয়াকৈর