| |
               

মূল পাতা জাতীয় সরকার সীমান্ত দিয়ে কেউ অস্ত্র নিয়ে ঢুকতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


সংগৃহীত

সীমান্ত দিয়ে কেউ অস্ত্র নিয়ে ঢুকতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত নিউজ     16 February, 2024     08:39 PM    


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মিয়ানমার থেকে অস্ত্র নিয়ে কাউকে বাংলাদেশে প্রবেশ করতে পারবে না। যারা এসেছে তারা সবাই ধরা পড়েছে। আপনারা নিশ্চিন্তে থাকতে পারেন। আমাদের বিজিবি কঠোর অবস্থানে রয়েছে। সীমান্তে আমরা বিজিবির আরও শক্তি বাড়িয়েছি, ফোর্স বাড়িয়েছি। আমাদের কোস্টগার্ডকে আমরা সজাগ অবস্থায় রেখেছি। আমাদের নেভি ওখানে সজাগ রয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রামে ব্যক্তিগত সফরে বিকেল সাড়ে চারটার দিকে ষোলশহরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ বাহিনীসহ পুরো নিরাপত্তা বাহিনী নির্বাচন কমিশনের মাধ্যমে একটি অবাধ শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীও চেয়েছিলেন একটি সুন্দর এবং অবাধ নির্বাচন। দেশবাসীসহ সারাবিশ্বের মানুষ লক্ষ্য করেছেন একটি সুন্দর নির্বাচন হয়েছে। কেউ আজ পর্যন্ত প্রশ্ন তুলতে পারেনি।

এ সময় পটিয়া আসনের সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি নুরে আলম মিনা, পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, জেলা প্রশাসক আবুল বশর মোহাম্মদ ফখরুজ্জমানান, জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।