| |
               

মূল পাতা সারাদেশ মহানগর বিএনপি আর বিদেশিদের গালি দিয়ে কোনো লাভ নেই : ফারুক


বিএনপি আর বিদেশিদের গালি দিয়ে কোনো লাভ নেই : ফারুক


রহমত নিউজ ডেস্ক     19 August, 2023     08:37 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেন, নির্বাচন নির্বাচন খেলা আর খেলতে দেওয়া হবে না। আগামী নির্বাচনের আগে বিএনপির দাবি মেনে সরকারকে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে। এক দফা দাবি মানতেই হবে। বুলি উড়িয়ে বিএনপি আর বিদেশিদের গালি দিয়ে কোনো লাভ নেই, সময় থাকতে পদত্যাগ করুন। না হলে পালানোর কোনো পথই পাবেন না।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে ময়মনসিংহে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে মহানগর বিএনপির মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নতুন বাজারের গঙ্গাদাস গুহ সড়কের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের করা হয়। পরে বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পুলিশ বাধা দিলে মিছিলটি ঘুরে আবারো দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম, দক্ষিণ জেলার আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, উত্তর জেলার যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার প্রমুখ। 

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ফারুক বলেছেন, কেউ আন্দোলন নিয়ে হতাশ হবেন না। হতাশ হওয়ার কিছু নেই। বিএনপি এবার সফল হবেই। যেসব বিএনপি নেতা খালেদা জিয়ার মুক্তির মিছিলে অংশ নেন না, শুধু এমপি হতে আসেন; এমন নেতা বিএনপির দরকার নেই। লিখে রাখবেন, যারা গ্রেফতার, হামলা মাথায় নিয়ে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে অংশ নেবে বিএনপি তাদের মনে রাখবে।

সরকারকে উদ্দেশ করে জয়নাল আবেদীন বলেন, সময় থাকতে পদত্যাগ করুন। বুড়িগঙ্গা, শীতলক্ষ্যা নদী পার হতে পারবেন না। এক দফা দাবি মানতেই হবে। বুলি উড়িয়ে, বিএনপিকে গালি দিয়ে, বিদেশিদের গালি দিয়ে লাভ নেই। পালানোর পথ পাবেন না। ২০১৪ সালে আমরা মিছিল করি বোমা ফাটায় আওয়ামী লীগ। বাসে আগুন দেয় স্বেচ্ছাসেবক লীগ। এবার আর তা হবে না। নির্বাচন নির্বাচন খেলা আর খেলতে দেওয়া হবে না। আগামী নির্বাচনের আগে বিএনপির এক দফা দাবি মেনে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। খালেদা জিয়া হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন, খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা নিতে দিচ্ছে না সরকার। অথচ তিনি কোনো দুর্নীতি করেননি। আগামীতে বতর্মান সরকারের এক পয়সারও হিসাব নেওয়া হবে, আন্দোলনের বিষয়ে বিএনপি কৌশলী।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ