| |
               

মূল পাতা সারাদেশ জেলা ইসলামপুরে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৯


ইসলামপুরে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৯


ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি     04 August, 2023     07:43 PM    


জামালপুরের ইসলামপুরে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৯ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে তাদের আটকের পর  শুক্রবার (৪ আগস্ট) দুপুরে আদলতে প্রেরণ করা হয়েছে।  

জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো: ওয়ারেছ আলী মামুন জানান, ইসলামপুর উপজেলার ধর্মকুড়া বাজারস্থ ইসলামপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম নবাব, পৌর কৃষক দলের যুগ্ম আহবায়ক মো: মশিউর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো: নুরে আলম মোস্তকিম বাঁধন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক সোহেল রানা খোকন ও মো: মাহমুদুল হাসান, পৌর যুবদলের সদস্য মো: রাসেল সেখ, মো: শাহান শাহ ও শী জয়ন্ত, পৌর ছাত্রদলের সদস্য মো: মোখলেছুর রহমানকে আটক করে পুলিশ। তিনি এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে নেতৃবৃন্দের মুক্তি দাবি করেন।  

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাজেদুর রহমান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ৯ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার রাতে নাশকতার অভিযোগে উপজেলার ধর্মকুড়া বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে নাশকতার মামলা দায়ের করে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর