| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী নির্বাচন বানচালের চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে : আমু


নির্বাচন বানচালের চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে : আমু


রহমত নিউজ ডেস্ক     16 June, 2023     10:31 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, বিএনপি বয়কট করে বিদেশি প্রভুদের সাহায্যে আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের চেষ্টা করছে। নির্বাচন বানচাল করার চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে। আগামী নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, তাতে কোনো সন্দেহ নেই। বিএনপি অর্থ খরচ করে বিদেশে লবিষ্ট নিয়োগ করে সরকারের সুনাম নষ্ট করছে। তারা নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করার চেষ্টা করছে। বিএনপির যেকোনো ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করবে আওয়ামী লীগ।

শুক্রবার (১৬ জুন) বিকালে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে ‘বিএনপির আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে’ ঢাকা জেলা ১৪ দলের এক জনসভায় তিনি এসব কথা বলেন। ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন ওয়াকার্স পাটির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ প্রমুখ।

জনসভায় জাসদ সভাপতি ইনু বলেন, বিদ্যুৎ সংকট, গ্যাস সংকট এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ অনেক কষ্টে আছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে সকল সমস্যা দ্রুত সমাধান করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা