| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল খেলাফত ছাত্র আন্দোলন শরীয়তপুর ও ফরিদপুর জেলা কমিটি গঠন


খেলাফত ছাত্র আন্দোলন শরীয়তপুর ও ফরিদপুর জেলা কমিটি গঠন


রহমত নিউজ ডেস্ক     16 June, 2023     10:52 PM    


যুগশ্রেষ্ঠ বুযুর্গ হযরত হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহহি আলাইহি প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনের সহযোগী সংগঠন বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের শরীয়তপুর জেলার ২১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ও ফরিদপুর জেলার ৭ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে হাফেজ ওহিদুর রহমানকে সভাপতি ও মো: আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে শরীয়তপুর জেলা কমিটি এবং মো: মুনিমকে আহবায়ক ও হাফেজ উমর ফারুককে সদস্য সচিব করে ফরিদপুর জেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।

শুক্রবার (১৬ জুন) সকাল ৮ টায় খেলাফত আন্দোলন শরীয়তপুর জেলা কার্যালয়ে এবং বিকাল তিনটায় ফরিদপুর জেলার একটি মিলনায়তনে কমিটি গঠন কার্যক্রম সম্পন্ন হয়। 

শরীয়তপুর জেলা কমিটি গঠনকালে উপস্থিত ছিলেন জাতীয় মুফতী বোর্ডের চেয়ারম্যান মুফতি খোরশেদ আলম কাসেমী, খেলাফত আন্দোলনের জেলা আমীর মাওলানা আব্দুল কুদ্দুস তালুকদার, নায়েবে আমীর মুফতী শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ, খেলাফত ছাত্র আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি মোফাচ্ছির হোসাইন, সাধারণ সম্পাদক জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলমসহ জেলা শাখা নেতাকর্মীবৃন্দ।

ফরিদপুর জেলা আহবায়ক কমিটি গঠনকালে উপস্থিত ছিলেন খেলাফত আন্দোলন ফরিদপুর জেলা আমীর মাওলানা মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি আরিফ বিল্লাহ, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম, মাহমুদিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আরিফুজ্জামান, মো: সোলায়মানসহ জেলা নেতাকর্মীবৃন্দ।

কমিটিসমূহ গঠনকালে খেলাফত আন্দোলন নেতৃবৃন্দ সরকারের কাছে আগামী অর্থবছরের বাজেটে প্রস্তাবিত শিক্ষা উপকরণের উপর বর্ধিত ট্যাক্স প্রতাহার, শিক্ষাখাতে বরাদ্দ বৃদ্ধি, ঋণের উপর নির্ভরতা কমানো, সুদী ঋণের বেড়াজাল থেকে জাতীয় বাজেটকে মুক্ত করা, সর্বোপরি সুদকে পরিপূর্ণরুপে পরিহার করে ইসলামী অর্থব্যবস্থার আলোকে বাজেট প্রণয়নের জোর দাবি জানান।