| |
               

মূল পাতা সারাদেশ জেলা বিএনপি কখনও জনগনের দল ছিলো না : হানিফ


বিএনপি কখনও জনগনের দল ছিলো না : হানিফ


রহমত নিউজ ডেস্ক     18 March, 2023     06:39 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি কখনও জনগনের দল ছিলো না। বিএনপি সব সময় বিদেশীদের উপর ভর করে ক্ষমতায় যাবার চেষ্টা করে।

আজ (১৮ মার্চ) শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে বেসরকারি মাধ্যমিক স্তরের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। কলকাকলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেবুন নেছা সবুজের নেতৃত্বে মতবিনিময়ে কুষ্টিয়া সদরের বেসরকারি মাধ্যমিক স্তরের কয়েকশত শিক্ষক অংশ নেয়। 

হানিফ বলেন, বিদেশীদের কাছে বিএনপির দৌড় ঝাপ করে বা তাদের সাথে নিয়ে কোন ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না। এরা সবসময় বিদেশীদের উপর ভর করে ক্ষমতায় যাবার চেষ্টা করে। তাই ক্ষমতার বাইরে থাকলে তারা বিদেশীদের কাছে ধর্ণা দেয়। এটা নতুন নয়, তাই আওয়ামী লীগ এ নিয়ে বিচলিত নয়। বিএনপি গত ১১ বছর থেকে একই কথা বলে আসছে সেটা হলো এই সরকারের পতন সময়ের ব্যাপার। যে কথার কোন ফল নেই, সেই কথার কোন গুরুত্ব নেই।  মির্জা ফখরুল ইসলাম বলেছেন তারা এই বাংলাদেশ চাননা। এটাই ঠিক রাজাকাররা তো বাংলাদেশই চায়নি। এটা নতুন করে আবারও প্রমান হলো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুষ্টিয়া সদর