| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী বিএনপির ভোট নেই, মুরোদ নেই, নেতা নেই : মায়া


বিএনপির ভোট নেই, মুরোদ নেই, নেতা নেই : মায়া


রহমত ডেস্ক     24 July, 2022     10:14 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জাল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি বলে আগামী নির্বাচনে আসবে না। আরে মুরোদ থাকলে তো আসবে। বিএনপির ভোট নেই, মুরোদ নেই, নেতা নেই। নির্বাচন এলেই বিএনপি দেশি বিদেশি ষড়যন্ত্র করে, তারা দেশের মানুষের কাছে যায় না। বিএনপি নেতারা রাতে বালিশে শুয়ে শুয়ে চিন্তা করে আগামীকাল কোন মিথ্যা কথাটা বলবেন। তারা মিথ্যাবাদী একটি দল, দেশে তারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরা দেশের মানুষের কাছে যায় না, বিদেশিদের কাছে ধরনা দেয়।

আজ (২৪ জুলাই) রবিবার রাজধানীর তুরাগ থানা আওয়ামী লীগের ত্রিবাষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। থানার ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের মহানগর উত্তর সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসানও উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম।

মায়া বলেন, টেলিভিশন ও পত্রপত্রিকাবিএনপিকে বাঁচিয়ে রেখেছে। না হলে হারিকেন দিয়ে খুঁজেও তাদেরকে পাওয়া যেত না। বিদেশিরা কি আপনাদের ক্ষমতায় বসিয়ে দেবে? এ দেশের জনগণ হচ্ছে ক্ষমতার মালিক। নির্বাচন ছাড়া কি আপনারা ক্ষমতায় যেতে পারবেন? এখন আর দেশে এক কোটি ত্রিশ লাখ ভুয়া ভোটার নেই। দরজা বন্ধ করে সিল মেরে ক্ষমতায় যাবেন, সেই অবস্থা এখন আর নেই। বিএনপি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়, বিএনপি ষড়যন্ত্র করছে আমাদের কান খাড়া রাখতে হবে। যেখানে ষড়যন্ত্র হবে, সেখানে দাঁতভাঙা জবাব দেওয়ার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা