| |
               

মূল পাতা সারাদেশ মহানবীর অবমাননার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ


মহানবীর অবমাননার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ


খাগড়াছড়ি প্রতিনিধি     10 June, 2022     08:12 PM    


কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে অশালীন ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে খাগড়াছড়িতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও আহলে সুন্নাতুল জামাত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ (১০জুন) বাদ জুমা খাগড়াছড়ি প্রাণকেন্দ্র শাপলা চত্বরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের মজলিসে শুরা সদস্য মাওলানা মুফতি মোঃ মোস্তফা কামাল। খাগড়াছড়ি কওমি মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদ সদর উপজেলার সভাপতি মাওলানা নুরুল কবির আরমান ও মোঃ ওমর ফারুকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ খাগড়াছড়ি জেলার সভাপতি মাওলানা মুফতি ইমাম উদ্দিন কাসেমী, আলহাজ্ব জাহেদুল আলম, ইসলামী আন্দোলনের জেলার সভাপতি মাওলানা হাফেজ দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সালাউদ্দিন আল কাদেরী, আহলে সুন্নাতুল জামাত জেলার সহ-সভাপতি মাওলানা কাজী আবু তাহের আনসারী, মাওলানা শফিকুল আলালী প্রমুখ।

সমাবেশে বক্তাগণ বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব ও সর্বশেষ নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। প্রত্যেক মুসলমান প্রিয় নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিজের প্রাণের চেয়েও বেশি ভালোবাসে। ভারতের বিজেপির দুই কুলাঙ্গার তাঁর সম্পর্কে কটুক্তি করে মুসলমানদের হৃদয়ে চরম আঘাত দিয়েছে, যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। ভারত বিশ্বে মুসলমানদের প্রতিবাদের ভাষা বুঝতে ব্যর্থ হলে তাদেরকে চরম মূল্য দিতে হবে। ভারতের জন্য চরম দুর্দিন অপেক্ষা করছে।অবিলম্বে নপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করার জন্য ভারত সরকারের প্রতি জোর দাবি জানান। মুসলিম রাষ্ট্রগুলো মহানবীর কটূক্তির জোর প্রতিবাদ জানালেও সরকার নীরব ভূমিকা করছে। চলতি জাতীয় সংসদের অধিবেশনে এই ন্যাক্কারজনক ঘটনায় নিন্দা প্রস্তাব সরকারের প্রতি দাবী জানান। সকল তৌহিদী জনতাকে ভারতীয় পণ্য বর্জন করার জন্য আহ্বান জানান বক্তারা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর