| |
               

মূল পাতা সারাদেশ ‘অবিলম্বে সংসদে ভারতের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে’


‘অবিলম্বে সংসদে ভারতের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে’


রহমত ডেস্ক     10 June, 2022     08:32 PM    


বিশ্বচরাচরের সর্বশ্রেষ্ঠ মহামানব, বিশ্বমানবতার মুক্তিদূত, আল্লাহর বন্ধু ও সর্বশ্রেষ্ঠ রাসুল, মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রতি কটুক্তিকারীদের কোন ক্ষমা নেই। গুজরাটের কসাই ও ভারতের কলংক উগ্র সাম্প্রদায়িক সন্ত্রাসের গডফাদার নরেন্দ্র মোদীর আসকারায় তার দলের নেত্রী নূপুর শর্মা ও জিন্দালের বিরুদ্ধে সমগ্র বিশ্ববাসী আজ সোচ্চার। বাংলাদেশের আঠারো কোটি মানুষ এ ঘটনায় বিক্ষুব্ধ, সংক্ষুব্ধ। সবার মুখে একই দাবী উচ্চারিত হলেও বাংলাদেশের সরকার এখনও মুখে কুলুপ এঁটে চুপচাপ রয়েছে। অবিলম্বে বাংলাদেশের জাতীয় সংসদে সরকারী ভাবে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে। নতুবা বাংলাদেশের ঈমানদাররা ঘরে ফিরে যাবে না। নপুর-জিন্দালরা জ্ঞানপাপী ও মুর্খ। নয় বছর বয়সে উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহাকে নবীজী ঘরে নেয়ায় সে খুবই পেরেশান। অথচ খোদ নুপুরের মায়েরই বিয়ে হয়েছিল ১০ বছর বয়সে। বিগত ৩০/৪০ বছর আগেও বিয়ের রেওয়াজ ছিল এই বয়সে স্বাভাবিক। ১৪০০ বছর আগের আরব সমাজে এটা কোনভাবেই দোষের ছিল না। শরীয়তে এটা সম্পুর্ণ সঠিক ও বৈধ বিষয়।

আজ (১০ জুন) শুক্রবার বাদ জুমা সিলেট কোর্ট পয়েন্টে কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে অশালীন ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে খেলাফত মজলিস সিলেট মহানগরের বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা এসব কথা বলেন। এর আগে শুক্রবার জুমার নামাজ শেষে সিলেট কালেক্টরেট জামে মসজিদ থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

খেলাফত মজলিস সিলেট মহানগর সহ-সভাপতি মাওলানা শাহ আশিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসানেরর পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন সিলেট মহানগর সহ-সভাপতি অধ্যক্ষ মুহাম্মদ আব্দুল হান্নান, মাওলানা রওনক আহমদ, সিলেট জেলা সহ-সভাপতি এডভোকেট মুহাম্মদ ফজর আলী, মাওলানা মুখলিসুর রহমান, সিলেট মহানগর সহ-সভাপতি ইন্জিনিয়ার আনোয়ারুল ইসলাম, মাওলানা কে.এম আব্দুল্লাহ আল মামুন, সিলেট জেলা সেক্রেটারি মাওলানা নেহাল আহমদ, সিলেট মহানগর সহ-সাধারণ সম্পাদক আহমদ সাইফুর রহমান, মাওলানা ইমদাদুল হক নোমানী, হাফিজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা জুনায়েদ আহমদ, বায়তুলমাল সম্পাদক মাসুদ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম চৌধুরী, যুব ও শিক্ষা বিষয়ক সম্পাদক মাওলানা খায়রুল ইসলাম, অফিস ও প্রচার সম্পাদক মাওলানা কাওছার আহমদ চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা মাসুক আহমদ, খেলাফত মজলিস নেতা হাফিজ মাওলানা মনজুরে মাওলা, মহানগর সহ-সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম ছাব্বির, সহ-অফিস ও প্রচার সম্পাদক তৌহিদ আহমদ চৌধুরী, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সাইফুল ইসলাম জলিল ও শ্রমিক মজলিস সিলেট মহানগর সাধারণ সম্পাদক মুহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট সিলেট সিলেট সদর