| |
               

মূল পাতা সারাদেশ খাগড়াছড়িতে বিএনপি'র প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত


খাগড়াছড়িতে বিএনপি'র প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত


নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি     06 June, 2022     06:37 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির খাগড়াছড়ি জেলা সভাপতি, সাবেক এমপি ওয়াদুদ ভূইয়ার বাড়ি-গাড়ি ভাঙচুর ও হত্যার চেষ্টার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ (৬ জুন) সোমবারসকাল ১১টায় ভাঙ্গাব্রীজ গণপূর্ত অফিসের সম্মুখে প্রতিবাদ সমাবেশের আয়োজজন করেছেন জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

সমাবেশে বক্তাগণ, ন্যাক্কার জনক হামলার তীব্র নিন্দা ও মামলা গ্রহণ না করার প্রতিবাদ জানিয়ে আগামীকাল মঙ্গলবার ৬টা থেকে ২৪ ঘন্টা অবরোধ ঘোষনা করেন এবং সর্বস্তরের নেতাকর্মীকে অবরোধ পালন করার আহবান জানান। অবিলম্বে এসব সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের দাবী করে, সন্ত্রাসীদের আইনের আওতায় এনে গ্রেফতারের দাবিও জানান। অন্যথায় জেলা বিএনপি কঠোর আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবে। পথে পথে আওয়ামীলিগের হামলা ও বাঁধার উপেক্ষা করে প্রতিবাদ সমাবেশকে সাফল করার জন্য ধন্যবাদ জানান নেবৃন্দদের।

উল্লখ্য, আজকের প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলায় গতকাল থেকে যুবলীগ ছাত্রলীগ ও পুলিশের সহযোগিতায় মানিকছড়ি, দীঘিনালায় দলীয় কার্যালয়ে হামলা করে বাবুছড়া ইউনিয়ন বিএনপি সাধারন সম্পাদক শরীফুল কে মারধর করে এবং মানিকছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোঃ কামাল হোসেনকে কুপিয়ে মারাত্মক যখম করে।

জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ওয়াদুদ ভুঁইয়া,জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, মোশাররফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন সহ প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর