| |
               

মূল পাতা সারাদেশ নেত্রকোনায় ইজিবাইক থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ


নেত্রকোনায় ইজিবাইক থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ


রহমত ডেস্ক     28 May, 2022     07:28 AM    


নেত্রকোনার মদন উপজেলায় চলন্ত ইজিবাইক থেকে তুলে নিয়ে এক নারীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৮ মে) সন্ধ্যায় মদন-কেন্দুয়া সড়কের বাররী নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিকাশ চন্দ্র বিশ্বাস (৩৭) নামে এক ধর্ষককে আটক করেছে পুলিশ। 

ধর্ষক উপজেলার কাইটাইল ইউনিয়নের বাররী গ্রামের সাধান চন্দ্র বিশ্বাসের ছেলে। ধর্ষকসহ তিনজনকে আসামি করে মদন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় মদন থেকে কেন্দুয়ায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে ইজিবাইকে রওনা দেন এক নারী। পথে যাত্রীবেশে তিন বখাটে ওই ইজিবাইকে উঠে বাররী বাজারের পাশে চালককে মারধর করে ওই নারীকে তুলে পাশের জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে চলে যায়। এই ধর্ষণের ঘটনায় রাতেই ভিকটিমের ভাই মদন থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ দ্রুত ওই রাতেই ধর্ষক বিকাশ চন্দ্র বিশ্বাস কে আটক করে। অপর দুই ধর্ষক পালিয়ে যায়।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, ধর্ষিতা ওই নারীকে মেডিক্যাল চেকআপের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুই ধর্ষককে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ নেত্রকোণা মদন