| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী স্বামীর ওপর অভিমান করে গায়ে আগুন দিলো অন্তঃসত্ত্বা স্ত্রী


দগ্ধ পাপিয়া সারোয়ার মিম

স্বামীর ওপর অভিমান করে গায়ে আগুন দিলো অন্তঃসত্ত্বা স্ত্রী


রহমত ডেস্ক     28 May, 2022     11:18 AM    


রাজধানীর শাহজাহানপুরে বাগিচার ঝিল মসজিদ এলাকায় পাপিয়া সারোয়ার মিম (১৭) নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধু স্বামীর সঙ্গে অভিমান করে নিজ শরীরে আগুন দিয়েছে। তার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে।

শনিবার (২৮ মে) দুপুরের দিকে শাহজাহানপুর থানার পেছনে বাগিচা ঝিল মসজিদ এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায় এই ঘটনা ঘটে। দগ্ধ মিমের স্বামী রামিমকে হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ।

মিমের মা পারভিন আক্তার বলেন, মিমের স্বামীর ওই এলাকাতে একটি ফ্লেক্সিলোডের দোকান রয়েছে। সেই দোকানে সেবা নিতে আসা এক নারীর সঙ্গে তার মেয়ের জামাইয়ের অবৈধ সম্পর্ক আছে বলে তিনি অভিযোগ করেন।

‘বিষয়টি নিয়ে তার মেয়ের সঙ্গে স্বামীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মেয়ে অভিমান করে ঘরে গিয়ে কেরোসিন ঢেলে শরীরে আগুন দেয়। দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মেয়েটি চার মাসের অন্তঃসত্ত্বা’।

বার্ন ইনস্টিটিউটে মিমের স্বামী রামিম বলেন, গতকাল রাতে আমাদের মধ্যে ঝগড়া হয়। এ কারণে আজ আমার স্ত্রী নিজের গায়ে আগুন দিয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, মিমের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বাচ্চু মিয়া আরও বলেন, শাশুড়ির অভিযোগের ভিত্তিতে রামিমকে হাসপাতাল থেকে আটক করে শাহজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা শাহজাহানপুর