| |
               

মূল পাতা সারাদেশ শিয়াল ধরার ফাঁদে প্রাণ গেল শিশুর, লাশ গুম করার চেষ্টা


শিয়াল ধরার ফাঁদে প্রাণ গেল শিশুর, লাশ গুম করার চেষ্টা


রহমত ডেস্ক     29 May, 2022     10:58 AM    


সিরাজগঞ্জের তাড়াশে মুরগী খামারের শিয়াল ধরার বৈদ্যুতিক ফাঁদে আটকিয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (২৯ মে) সকালে উপজেলার তালম ইউনিয়নের তালম সাহেব বাজার গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত শিশুর নাম জান্নাতি খাতুন (৮)। সে উপজেলার তালম ইউনিয়নের তালম সাহেব বাজার গ্রামের জিল্লুর রহমানের মেয়ে।

এ ঘটনায় নিহত শিশুর লাশ ঘটনাস্থল থেকে দূরে নিয়ে খড়কুটো দিয়ে ঢেকে গুম করার চেষ্টা করার অভিযোগ উঠেছে খামারী মালিকের বিরুদ্ধে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, তালম সাহেব বাজার এলাকায় আবু তালেব নামে এক ব্যক্তির মুরগী খামার রয়েছে। সেখানে বর্তমানে কোন মুরগী না থাকলেও শিয়ালের উৎপাত থেকে রক্ষা পেতে তিনি মুরগী খামারের চারপাশে জিআই তারের সঙ্গে বৈদ্যুতিক তার জড়িয়ে রাখতেন। সেখানে ভোরবেলায় বৃষ্টি শেষে একই গ্রামের শিশু জান্নাতি আম কুড়াতে যায়। জান্নাতি খাতুন খামারের পাশে আম কুড়াতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে মারা যায়।

এ দিকে খামার মালিক আবু তালেব বাড়ি থেকে বের হয়ে শিশু জান্নাতির লাশ দেখে ভয় পেয়ে যান। পরে খামার থেকে দূরে পরিত্যক্তস্থানে লাশ নিয়ে আবর্জনা দিয়ে ঢেকে গুম করার চেষ্টা করেন।

তাড়াশ থানার ওসি (তদন্ত) মো. নুরে আলম সিদ্দিকী বলেন, ঘটনাস্থলে রয়েছি, লাশের সুরতহাল শেষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী সিরাজগঞ্জ তাড়াশ