| |
               

মূল পাতা সারাদেশ কিশোর ছেলেকে পিটিয়ে হত্যা করলেন মাদকাসক্ত বাবা


কিশোর ছেলেকে পিটিয়ে হত্যা করলেন মাদকাসক্ত বাবা


রহমত ডেস্ক     18 April, 2022     07:03 AM    


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছেন তার মাদকাসক্ত বাবা। রোববার (১৭ এপ্রিল) সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়। নিহত কিশোরের নাম সজীব মিয়া (১২)।

এর আগে শনিবার (১৬ এপ্রিল) রাতে পারিবারিক কলহের জেরে সজীবকে বেধড়ক মারপিট করেন তার বাবা রুবেল। পুলিশ ও স্থানীয়রা জানয়েছেন, রুবেল মাদকাসক্ত। সে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর গ্রামের আফজাল হোসেনের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদকাসক্ত রুবেল প্রায়ই স্ত্রীর ওপর নির্যাতন চালাতেন। এ কারণে কয়েকদিন আগে স্বামী ও সন্তান রেখে বাবার বাড়ি চলে যান তার স্ত্রী। এ দম্পতির একমাত্র ছেলে সজীব তার দাদির কাছে থাকতো।

শনিবার রাতে পারিবারিক কলহের জেরে রুবেল তার ছেলে সজীবকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। মারধরের সময় রুবেল ছেলের পেটে একাধিক লাথি মারেন। এরপর থেকে অসুস্থ হয়ে পড়েন সজীব। রোববার তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। নাক ও কান দিয়ে রক্ত ঝরতে শুরু করে সজীবের। পরে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, রুবেল দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। ছেলের মৃত্যুর পর রুবেলকে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে এ ঘটনায়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ সোনারগাঁ