| |
               

মূল পাতা আরো নান্দাইলে বাসা থেকে ডেকে নিয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম


নান্দাইলে বাসা থেকে ডেকে নিয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম


রহমত ডেস্ক     15 March, 2022     03:22 PM    


নান্দাইলে  বাসা থেকে ডেকে নিয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। সোমবার (১৪ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে নান্দাইল পৌরসদরের ৬ নম্বর ওয়ার্ডের পোড়াবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন পুড়াবাড়িয়া গ্রামের মো: আবুল হোসেন (৫০) ও তার স্ত্রী মোসা: আসমা খাতুন (৪৫)।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে টাকা পয়সা নিয়ে পোড়াবাড়িয়া গ্রামের হাসু মিয়ার ছেলে আবু সাঈদ, মতিন মিয়ার ছেলে মাসুদ মিয়া ও রিপনের সাথে আবুল হোসেনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল হোসেনকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেবে বলে আবু সাঈদ হুমকি দেন। এমন ঘটনায় আবুল হোসেন প্রতিবাদ করে বলেন - যারা যারা মাদক ব্যবসা করে তাদরকেও পুলিশের কাছে ধরিয়ে দেবেন।

এ ঘটনার পর রাত ১২টার দিকে ঘরে ঘুমিয়ে থাকা আবুল হোসেনকে কথা আছে বলে মোবাইল ফোনে কল দিয়ে ঘরের বাইরে ডেকে নেন আবু সাঈদ। তাকে বাড়ির পাশে ঝোঁপের ধারে নিয়ে ঝোঁপে লুকিয়ে থাকা কয়েকজন এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে স্ত্রী আসমা খাতুনকেও কুপিয়ে জখম করা হয়। তাদের আর্তচিৎকারে পরিবার ও আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যান। আহত অবস্থায় স্বামী-স্ত্রীকে উদ্ধার করে নান্দাইল হাসপাতালে, পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দের জানান, ঘটনার খবর শুনেছি। এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।