| |
               

মূল পাতা সারাদেশ বাগেরহাটে দিনব্যাপী হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত


বাগেরহাটে দিনব্যাপী হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত


রহমত ডেস্ক     18 January, 2022     09:50 PM    


হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ বাগেরহাট জেলার দিনব্যাপী হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহণ করেন বাগেরহাটের ৫৩টি মাদরাসার ৩৫০ জন শিক্ষার্থী। আজ (১৮ জানুয়ারি) মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাগেরহাট শহরের আল ইসলাহ একাডেমী চত্বরে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় অতিথি হিসেবে ছিলেন, গওহরডাঙ্গা মাদরাসার মুহাদ্দিস মুফতি ওসামা আমিন, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু ও সাধারণ সম্পাদক এমএ মতিন, বাগেরহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইবনে মিজান হীরু, আল ইসলাহ ট্রাস্ট্রের সভাপতি অ্যাডভোকেট কাজী জাহাঙ্গীর হোসেন, বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাগেরহাট জেলা সভাপতি হাফেজ মো. মিজানুর রহমান, মাওলানা রমিজ উদ্দিন প্রমুখ।

বয়সভিত্তিক এই প্রতিযোগিতায় ৫, ১২, ১৫ ও ১৮ বছর, এই চারটি গ্রুপে শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। প্রতিটি গ্রুপে সাতজন শিক্ষার্থীকে বিজয়ী ঘোষণা করা হবে। বিজয়ীদের ক্রেস্ট ও সম্মাননা প্রদান করবে হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ। এছাড়া জেলা পর্যায়ে বিজয়ীরা এই সংগঠনের অধীনে খুলনা বিভাগীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে।

প্রতিযোগিতা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ শেখ আবু নাসের ও মরহুমা রিজিয়া নাসেরসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন গওহর ডাঙ্গা মাদরাসার মুহাদ্দিস মুফতি ওসামা আমিন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা বাগেরহাট বাগেরহাট সদর