| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি মানুষ এখন আর ভিক্ষা নিতে চায় না, পান্তাভাত সাধলেও নেওয়ার লোক নেই: মতিয়া চৌধুরী


মানুষ এখন আর ভিক্ষা নিতে চায় না, পান্তাভাত সাধলেও নেওয়ার লোক নেই: মতিয়া চৌধুরী


রহমত ডেস্ক     21 December, 2021     10:59 PM    


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন,  মানুষ এখন আর ভিক্ষা নিতে চায় না। পান্তাভাত সাধলেও নেওয়ার লোক খুঁজে পাওয়া যায় না। করোনার সময় মেধা ও শ্রম দিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে বিশ্বব্যাপী মানবতার পরিচয় দিয়েছেন শেখ হাসিনা। অসহায়-কর্মহীন শ্রমজীবী মানুষের পাশে বিএনপি-জামায়াতকে কেউ দেখেছে বলে আমার জানা নেই।।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ডেমরার শুকুরশী ঈদগাহ মাঠে ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের ৬৭ নং ওয়ার্ড ও সব ইউনিট আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে (২০২১) প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, প্রতিষ্ঠার পর থেকেই বাংলাদেশ আওয়ামী লীগ ‘মানবতার ফেরিওয়ালা’ হিসেবে কাজ করছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশের সব মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। তার নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে।

আওয়ামী লীগের এ জ্যেষ্ঠ নেতা বলেন, জনগণকে সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়াই আওয়ামী লীগের প্রতিজ্ঞা। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ দিয়ে আওয়ামী লীগের প্রতিটি সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ মানুষকে কোনো করুণা ভিক্ষা নয়- শিক্ষা, স্বাস্থ্য, অন্ন, বস্ত্র, বাসস্থান বিশেষ উপহার হিসেবে দিচ্ছে।

মতিয়া চৌধুরী আরও বলেন, দেশের সার্বিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের মধ্যদিয়ে আজ বিশ্বনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন শেখ হাসিনা। বিশ্বের দরবারে বাংলাদেশকে সম্মানজনক পর্যায়ে নিয়ে এসেছেন তিনি। তার বিকল্প তিনি নিজেই।।