| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি একজন প্রতিমন্ত্রী ইসলাম নিয়ে ‘কটাক্ষ’ করলেন, সরকারের বিবেচনার সময় এসেছে : জিএম কাদের


একজন প্রতিমন্ত্রী ইসলাম নিয়ে ‘কটাক্ষ’ করলেন, সরকারের বিবেচনার সময় এসেছে : জিএম কাদের


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     22 October, 2021     08:34 PM    


একজন প্রতিমন্ত্রী কিছু বেফাঁস কথা বলে ফেললেন। তিনি ইসলাম ধর্ম নিয়ে ‘কটাক্ষ’ করলেন। জাতীয় পার্টি মনে করে, সরকারের তরফ থেকে আরও গভীরভাবে বিবেচনা করার সময় এসেছে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের।

শুক্রবার (২২ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সম্প্রীতি সমাবেশে জিএম কাদের এসব কথা বলেন।

‘সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে গড়ে তোল মুক্তধারার গণজাগরণ’ শীর্ষক সমাবেশটির আয়োজন করে জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণ। এতে আরও বক্তব্য দেন- জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা ও দলটির ঢাকা দক্ষিণের জহিরুল আলম প্রমুখ।

সমাবেশে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে উদ্দেশ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, হঠাৎ আমাদের সরকারি দলের একজন প্রতিমন্ত্রী কিছু বেফাঁস কথা বলে ফেললেন। তিনি ইসলাম ধর্ম নিয়ে ‘কটাক্ষ’ করলেন। যেটা অনেকটাই আগুনের মতো উসকে দেওয়ার অবস্থা। সবদিক বিবেচনায় নিয়ে জাতীয় পার্টি মনে করে, সরকারের তরফ থেকে আরও গভীরভাবে বিবেচনা করার সময় এসেছে যে, এই ষড়যন্ত্রকারী কারা?

জাপা চেয়ারম্যান আরও বলেন, দেশের সব ধর্মের মানুষের মধ্যে যে সম্প্রীতি আছে, তা রক্ষায় ব্যর্থ হলে সেটা সরকারের ব্যর্থতা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা বাহিনীর ব্যর্থতা।

ওই সমাবেশে সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের কথা বলায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগ দাবি করা হয়।

/জেআর/