| |
               

মূল পাতা সারাদেশ যুবলীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা


যুবলীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     16 April, 2021     04:20 PM    


নেত্রকোনার বারহাট্টায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে স্থানীয় যুবলীগ নেতা ও সাবেক ইউপি সদস্যকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত আটটার দিকে উপজেলার আসমা ইউনিয়নের ছোটকৈলাটী গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের নাম মোঃ রুবেল মিয়া (৪০)। তিনি একই গ্রামের মোঃ শামছুদ্দিনের ছেলে। তিনি আসমা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিলেন বলে জানা গেছে।

নিহতের বোন জোছনা ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে রুবেলের সাথে তাদের সৎ-চাচাতো ভাই কাইয়ুম, কাদির ও শাহজাহানের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।

তারা রুবেলের বিরুদ্ধে অনেক মামলাও করেছে। মামলার রায় রুবেলের পক্ষে আসলেও তারা জমির দাবি ছাড়েনি। এলাকার মাতব্বর ও থানার পুলিশ বার বার বিরোধ মীমাংসার চেষ্ঠা করলেও লাভ হয়নি।

তারা বিভিন্ন সময়ে রুবেলকে মারধোর করে আবার তার বিরুদ্ধেই মামলা দিয়েছে। আজ সন্ধ্যায়ও আমাদের চাচাতো ভাইয়েরা রুবেলকে খুন করবে বলে চিল্লাচিল্লি করেছে।

খুনের কথা ভাই বিশ্বাস না করে গ্রামের চায়ের দোকানে যায়। সেখান থেকে ফেরার পথে রাজনের ঘরের পেছনে আসলে চাচাতো ভাইয়েরা রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। লোকজন স্থানীয় হাসপাতালে নিয়ে আসার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক হাসপাতালে ছুটে যান। তিনি রুবেল হত্যার নিন্দা এবং দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানান।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জড়িতদের আটকের চেষ্ঠা চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ নেত্রকোণা বারহাট্টা