| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী জনমত উপেক্ষা করে মোদিকে বাংলাদেশ আনা ঠিক হবে না : মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী


জনমত উপেক্ষা করে মোদিকে বাংলাদেশ আনা ঠিক হবে না : মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     18 March, 2021     12:21 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ‘জনমত উপেক্ষা করে জালিম মোদিকে বাংলাদেশে আনা কিছুতেই ঠিক হবে না । কুখ্যাত মোদি সরকার এনআরসির মাধ্যমে ভারতকে মুসলিমশূন্য করার ষড়যন্ত্র করছে। কাশ্মীর দখল করে মুসলমানদের উপর বর্বর নির্যাতন চালিয়ে যাচ্ছে। বাবরি মসজিদ ধ্বংস করে বিশ্ব মুসলিমের অন্তরে আঘাত হেনেছে। বিভিন্ন চুক্তিতে বাংলাদেশকে বঞ্চিত করে একের পর এক সীমান্ত হত্যা চালিয়ে যাচ্ছে। এসব জঘন্য কর্মকাণ্ড থেকে মোদিকে ফিরে আসতে হবে।’

তিনি বলেন, ‘মুসলমানদের রক্তে রঞ্জিত মোদিকে বাংলাদেশের মতো মুসলিম রাষ্ট্রে নিমন্ত্রণ করা উচিত হয়নি।’

বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন জালিমের বিরুদ্ধে মজলুমের পক্ষে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মোদির মতো একজন কুখ্যাত জালেমকে নিমন্ত্রণ করা বঙ্গবন্ধুর আদর্শ পরিপন্থী। বাংলাদেশের জনগণ তা কিছুতেই মেনে নিতে পারছে না। ইসলামবিদ্বেষী মোদি কখনো মুসলমানদের বন্ধু হতে পারে না। সরকারের উচিত বাংলাদেশের জনগণের চিন্তা-চেতনাকে মূল্যায়ন করে জালেম মোদির নিমন্ত্রণ বাতিল করা।

বুধবার (১৭ মার্চ) বিকেলে বাংলাদেশ খেলাফত আন্দোলনের এক জরুরি বৈঠকে সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী, সহকারী মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী ও মাওলানা শফি উল্লাহ প্রমুখ।

মাওলানা আতাউল্লাহ আরো বলেন, ভারতের আদালতে পবিত্র কোরআনের আয়াত বাতিলে রিট মোদি সরকারের আরেকটি ঘৃণ্য ষড়যন্ত্র। কোরআনের কোনও আয়াত হরফ এমনকি একটি যের-যবর পরিবর্ত করার অধিকার দুনিয়ার কোনও আদালতের নেই। কেয়ামত পর্যন্ত পবিত্র কোরআন যথারীতি অক্ষুন্ন থাকবে, যার অঙ্গীকার মহান আল্লাহ নিজেই করেছেন। পবিত্র কুরআন পরিবর্তনের ষড়যন্ত্র বিশ্ব মুসলিম কখনো বরদাশত করবে না। কোরআন প্রেমিক তৌহিদী জনতা যেকোনো মূল্যে তাদের এই ষড়যন্ত্র প্রতিহত করবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা কামরাঙ্গীরচর