| |
               

মূল পাতা সারাদেশ রাঙামাটিতে গুলিতে জেএসএস’র ২ কর্মী নিহত : এলাকায় আতঙ্ক


রাঙামাটিতে গুলিতে জেএসএস’র ২ কর্মী নিহত : এলাকায় আতঙ্ক


রাঙামাটি প্রতিনিধি     11 November, 2020     05:19 PM    


সন্ত্রাসীদের অভয়ারণ্য পার্বত্য চট্টগ্রামে হত্যার মহোৎসব থামছেই না। আবারো কাপ্তাই উপজেলার পাহাড়ী সন্ত্রাসীরা ঘুম থেকে ডেকে তুলে জেএসএস’র দু’জনকে গুলি করে হত্যা করেছে।

সন্ত্রাসীদের গুলিতে নিহতরা হলেন, সুভাষ তংচঙ্গ্যা (৪৫) ও ধনঞ্জয় তংচঙ্গ্যা (৩২)। গর্জনিয়া এলাকায় বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানিয়েছে, একদল পাহাড়ী সন্ত্রাসী বুধবার ভোরে কেউ কিছু বুঝে ওঠার আগেই স্থানীয় সমাজপতি রঞ্জিত কার্বারীর বাড়ীটি ঘিরে ফেলে। ওই সময় সুভাষও কার্বরীর বাড়ীতে ছিল।

এরপর তাদের দু’জনকে সন্ত্রাসীরা ঘুম থেকে ডেকে তুলে গুলি চালিয়ে হত্যা করে পালিয়ে যায়। সুভাষ পাশ্ববর্তী উপজেলা রাজস্থলীর ছাখ্যং পাড়া গ্রামের কালাচান তংচঙ্গ্যার ছেলে। সে দীর্ঘদিন ধরে কাঠালতলীতে স্বপরিবারে বসবাস করছে। নিহতরা জেএসএস’র কর্মী বলে জানা গেছে।

হত্যাকারীদের শনাক্ত করা না গেলেও স্থনীয়রা ধারণা করছে দু’জনকে তাদের প্রতিপক্ষেরা গুলি করে হত্যা করেছে। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলের আশপাশে টহল জোরদার করেছে। কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: