| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ প্রায় প্রতিদিনই বেশির ভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে : হানিফ


ফাইল ছবি

প্রায় প্রতিদিনই বেশির ভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে : হানিফ


রহমত নিউজ     10 April, 2024     07:07 PM    


প্রায় প্রতিদিনই বেশির ভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, মফস্বল শহরে আগে হয়তো মানুষ মাসে একদিন গরুর মাংস দিয়ে ভাত খেত। এখন তো প্রায় প্রতিদিনই বেশিরভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে।

বুধবার (১০ এপ্রিল) দুুপুর ১২টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে নাগরিক সমাজের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

‘দ্রব্যমূল্যের কারণে মানুষের মনে ঈদের আনন্দ নেই’ বিএনপি নেতাদের এমন মন্তব্য প্রসঙ্গে মাহবুবউল আলম হানিফ বলেন, জনগণের মধ্যে ঈদের আনন্দ রয়েছে। গভীর রাতেও তারা ঈদের মার্কেটে ঘুরছে। ঈদ আনন্দ নেই শুধু বিএনপির। কারণ তারা অবৈধ পথে ক্ষমতায় যেতে পারেনি। দ্রব্যমূল্যের সঙ্গে সঙ্গে মানুষের ক্রয় ক্ষমতাও বেড়েছে।

মাহবুবউল আলম হানিফ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দৃশ্যমান উন্নয়ন অগ্রগতিতে দেশ এগিয়ে যাচ্ছে, এটা ব্যাখ্যা করে বলার প্রয়োজন নেই। তবে এটি বিএনপি পছন্দ করে না। তাই তারা সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছে।

এ সময় কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ডাক্তার মুসতানজীদ, সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম তোহা, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি আফরোজা আক্তার ডিউসহ অনেকে উপস্থিত ছিলেন।