| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল 'মাওলানা মামুনুল হককে মুক্তি না দিলে ঈদের পরে কঠোর আন্দোলন'


'মাওলানা মামুনুল হককে মুক্তি না দিলে ঈদের পরে কঠোর আন্দোলন'


রহমত নিউজ     01 April, 2024     11:27 AM    


বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও যুব মজলিসের সভাপতি মাওলানা মোহাম্মদ মামুনুল হককে ঈদের পূর্বে কারাগার থেকে মুক্তি না দিলে ঈদের পরে কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে বলে সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমদ।

রবিবার  (৩১ মার্চ ) বাংলাদেশ খেলাফত  যুব মজলিস গাজীপুর মহানগরীর ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

মাওলানা জালাল উদ্দিন আরো বলেন, এই সরকার জনগণের সরকার নয়, এ সরকার হচ্ছে ভারতীয় প্রোডাক্ট। তাই  ভারতীয় প্রোডাক্ট এর সাথে সাথে এই সরকারকেও বয়কট করতে হবে। তিনি জনগণের সরকার প্রতিষ্ঠিত করার জন্য ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।

ইফতার মাহফিলে প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান।

যুব মজলিস গাজীপুর মহানগরীর সভাপতি আলহাজ্ব কাজী নিজাম উদ্দিনের সভাপতিত্বে সহ-সভাপতি মাওলানা মোর্শেদ  কামাল চৌধুরী সঞ্চালনায় এতে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য প্রদান করেন জমিয়তে উলামা ইসলাম বাংলাদেশের সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী নাসির উদ্দিন খান, বাসন থানা ওলামা পরিষদের সভাপতি ও চান্দনা চৌরাস্তা কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মুফতী আবু নাঈম কাসেমী, যুব মজলিস গাজীপুর জেলা সভাপতি মাওলানা তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি মুফতী জাহিদ হাসান কাসেমী,সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা আব্দুল মালেক, মহানগর শাখার সংগঠন বিভাগের সম্পাদক মুফতী আবরারুল হক নোমান কাসেমী ও গাজীপুর মহানগরী বিভিন্ন থানা শাখার নেতৃবৃন্দ।