| |
               

মূল পাতা রাজনীতি ফিলিস্তিনিদের রক্ষায় ইসরাইলের পতন ঘটাতে হবে: খেলাফত আন্দোলন


ফিলিস্তিনিদের রক্ষায় ইসরাইলের পতন ঘটাতে হবে: খেলাফত আন্দোলন


রহমত নিউজ     01 April, 2024     01:05 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী ও সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন এক যুক্ত বিবৃতিতে ফিলিস্তিনের গাজায় ইসরাইলি বর্বর গণহত্যার প্রতিবাদ জানিয়ে বলেছেন, ইসরাইল আন্তর্জাতিক সকল আইন লঙ্ঘন করে  নারী-পুরুষ, শিশু নির্বিশেষে বর্বর হামলা চালিয়ে গণহত্যা করছে।  গাজায় মানুষের বসতবাড়ি, আশ্রয়কেন্দ্র এমনকি  হাসপাতালে পর্যন্ত হামলা চালিয়ে নিরীহ ফিলিস্তিনি নাগরিকদের গণহত্যা করছে ইসরাইলি সেনারা। ফিলিস্তিনের মুসলমানদেরকে রক্ষায় ধর্ম-বর্ণ নির্বিশেষে বিশ্ববাসীকে এগিয়ে আসা মানবিক দায়িত্ব হয়ে পড়েছে। 

জালেম ইসরাইলের বিরুদ্ধে ঐক্যবদ্ধ জিহাদের আহ্বান জানিয়ে সোমবার (০১ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এই বিবৃতিতে তাঁরা আরও বলেন, যুগ যুগ ধরে দখলদার ইসরায়েলি বাহিনী ফিলিস্তিনের নিরপরাধ মুসলমানদের উপর জুলুম নির্যাতন ও নির্মম হত্যাকাণ্ড চালিয়ে যাচ্ছে। ফিলিস্তিনের নিরীহ মুসলমান নিধনে গণহত্যা বন্ধে সকলকে ঐক্যবদ্ধ জিহাদে ঝাঁপিয়ে পড়তে হবে এবং সন্ত্রাসী ইসরাইলের পতন ঘটাতে হবে।

নেতৃদ্বয় অবিলম্বে ফিলিস্তিনের মুসলমানদের জন্য জরুরী খাদ্য,চিকিৎসা সামগ্রীসহ মানবিক সাহায্য প্রেরণ করার জন্য বাংলাদেশ সরকারসহ বিশ্ববাসীর  প্রতি আহ্বান জানান।