| |
               

মূল পাতা সারাদেশ জেলা বাবা-মাকে আত্মহত্যার ভয় দেখিয়ে কেনা মোটরসাইকেলেই প্রাণ গেল রাজনের


বাবা-মাকে আত্মহত্যার ভয় দেখিয়ে কেনা মোটরসাইকেলেই প্রাণ গেল রাজনের


মফস্বল ডেস্ক     12 March, 2024     10:58 AM    


মোটরসাইকেল কিনে না দিলে মা-বাবাকে ফাঁস নেওয়ার হুমকি দিয়েছিলেন রাজন। এরপর বাবা-মা ধাঁর দেনা করে কিস্তিতে মোটরসাইকেল কিনে দেন ঠিকই। তবে নতুন মোটরসাইকেল বাসায় আসার তিনদিনের মধ্যেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন রাজন। সঙ্গে প্রাণ গেছে তার বন্ধু সোহাগের।

মঙ্গলবার (১২ মার্চ) ভোরে রাজবাড়ী সদর উপজেলার কামালদিয়া-পাচুরিয়া সড়কের শান্তিনগর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পুলের সঙ্গে ধাক্কা লাগলে এ দুজন মারা যান।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রামের লালন শেখের ছেলে রাজন শেখ (২১) ও আব্দুর রব মন্ডলের ছেলে সোহাগ (১৯)  ।

আলিপুর ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্য আব্দুল আলিম বলেন, সোহাগ আমার আপন ভাতিজা। আনুমানিক ৬টায় রাজবাড়ি থেকে তার তিন দিন আগে কেনা মোটরসাইকেল নিয়ে রাজন আর সোহাগ বের হয়। ভোরে তারা বাড়ি থেকে কেন বের হলো সেটা জানতে পারিনি। ওরা বাড়ি ফেরার সময় রাস্তার পাশে বৈদ্যুতিক পুলের সঙ্গে ধাক্কা লেগে মারা যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে রেখেছে।

আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, তিনদিন আগে রাজনকে মোটরসাইকেল না কিনে দিলে আত্মহত্যা করবে বলে গলায় ফাঁস নিতে যায়। এরপর তার বাবা-মা কিস্তিতে মোটরসাইকেল কিনে দেয়। সকালে তারা মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে।

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, সকালে আলিপুর ইউনিয়নের কামালদিয়া-ভান্ডারিয়া বাজারের সড়কের আলীপুর এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত হন। মরদেহ উদ্ধার করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা রাজবাড়ী রাজবাড়ী সদর