| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘দেশের ছাত্র ও যুবসমাজকে ধ্বংস করে ফেলেছে মাফিয়া সরকার’


ফাইল ছবি

‘দেশের ছাত্র ও যুবসমাজকে ধ্বংস করে ফেলেছে মাফিয়া সরকার’


রহমত নিউজ     27 February, 2024     06:46 PM    


দেশের ছাত্র ও যুবসমাজকে সরকার ধ্বংস করে ফেলেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম। তিনি বলেন, দেশ অসভ্যতায় ছেয়ে গেছে। মানবতা আজ বিপন্নের পথে। সমাজের রন্ধ্রে রন্ধ্রে অন্যায় অনিয়মে ভরে গেছে। দেশের শিক্ষাব্যবস্থা ধ্বংস করে ফেলেছে মাফিয়া সরকার। যুবসমাজকে চরিত্রহীন করতে করা হয়েছে নানা আয়োজন। মদ-জুয়া, হেরোইন, পেনসিডিল, গাঁজা, ইয়াবায় ছেয়ে গেছে দেশ। অপরদিকে মক্তবভিত্তিক গণশিক্ষার অভাবে নানা অপরাধে জড়িয়ে পড়ছে দেশের ভবিষ্যৎপ্রজন্ম যুবসমাজ। পাড়া-মহল্লায় গড়ে ওঠেছে কিশোর গ্যাং।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় মাহনগর দক্ষিণ আয়োজিত মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগর দক্ষিণ সেক্রেটারী ডা. শহীদুল ইসলামের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন, আলহাজ আলতাফ হোসেন, আলহাজ আনোয়ার হোসাইন, আলহাজ আবদুল আউয়াল, কেএম শরীয়াতুল্লাহ, হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান, ফজলুল হক মৃধা, আলহাজ নজরুল ইসলাম খোকন, মাওলানা নজরুল ইসলাম, এইচ এম রফিকুল ইসলাম, মুফতি আবদুল আহাদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মাওলানা ইমতিয়াজ আলম আরও বলেন, মানুষ অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। সর্বত্র মানুষের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। বাজারব্যবস্থা নিয়ন্ত্রণ করতে পারছে না বিনা ভোটের সরকার। অবৈধ সরকারের মন্ত্রী-এমপিরাই এখন সরাসরি সিন্ডিকেটের সাথে জড়িত। রমজানকে সামনে রেখে মুসলিমবিশ্বে এমনকি বিধর্মী রাষ্ট্রগুলোতেও জিনিসপত্রের দাম যেখানে কমানো হয়, সেখানে বাংলাদেশই ব্যতিক্রম রাষ্ট্র। রমজান আসলে হু হু করে সব কিছুর দাম বাড়িয়ে জনগণের পকেট কেটে নেয়া হয়। এসব অসভ্যতা আর বর্বরতার জন্য সরকারই দায়ী।