| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘মসজিদ মাদ্রাসায় হামলার মাধ্যমে ভারতকে মুসলিমশূন্য করার ষড়যন্ত্র চলছে’


‘মসজিদ মাদ্রাসায় হামলার মাধ্যমে ভারতকে মুসলিমশূন্য করার ষড়যন্ত্র চলছে’


রহমত নিউজ     10 February, 2024     08:47 PM    


ভারতের উত্তরাখণ্ডে মুসলমানদের নির্মিত মসজিদ-মাদ্রাসা উচ্ছেদ এবং মুসলমানদের উপর হামলা চালিয়ে হতাহতের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।  

আজ (১০ ফেব্রুয়ারি) গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি বলেন, ভারতের মুসলমানগণ ষড়যন্ত্রের শিকার। সে দেশের কতিপয় উগ্রহিন্দু বাবরি মসজিদসহ বিভিন্ন মসজিদ-মাদ্রাসার নামে মিথ্যা মামলা দিয়ে এবং কোর্টের রায়ের নামে মাদ্রাসা মসজিদে হামলা ও উচ্ছেদ করে তদস্থলে  মন্দির নির্মাণের ঘৃণিত ঘটনা ঘটাচ্ছে। গত বৃহস্পতিবার উত্তরাখণ্ডের নৈনিতাল এলাকার ঘটনাও সেই ষড়যন্ত্রের অংশবিশেষ। মসজিদ মাদ্রাসায় হামলার মাধ্যমে ভারতকে মুসলিমশূন্য করার ষড়যন্ত্র চলছে।

তিনি আরো বলেন, ভারত সরকারের জানা থাকা উচিত এই ভারতবর্ষ দীর্ঘদিন মুসলমানরা শাসন করেছেন। বহু মুসলিম নিদর্শন, লক্ষ লক্ষ  মসজিদ মাদরাসা ও কোটি কোটি মুসলমান এখনো ভারতে রয়েছে। ভারতকে মুসলিম শূন্য করা এবং মুসলমানদের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র বিশ্বের মুসলমান বরদাশত করবে না। তিনি উত্তরাখণ্ডসহ ভরতের সকল মসজিদ-মাদ্রাসার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করার জন্য ভারত সরকারের প্রতি আহ্বান জানান।

কর্মসূচি :
ভারতের উত্তরাখন্ড মসজিদ-মাদ্রাসার উপর হামলা হতাহতের প্রতিবাদে আগামীকাল বাদ জোহর রাজধানীতে বিক্ষোভ মিছল করবে বাংলাদেশ খেলাফত আন্দোলন।