| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল 'আওয়ামীলীগ দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের জন্য হুমকি'


'আওয়ামীলীগ দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের জন্য হুমকি'


রহমত নিউজ     09 February, 2024     11:56 AM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম ও সেক্রেটারী ডা. মুহাম্মদ শহিদুল এক যুক্ত বিবৃতিতে বলেছেন, আওয়ামী লীগ দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের জন্য চরম হুমকি হয়ে দাড়িয়েছে। এরা ক্ষমতায় থাকলে দেশের সার্বভৌমত্ব বিনষ্ট হবে। দেশের সীমান্ত অরক্ষিত হবে ।

দেশের সীমান্তে অহরহ হত্যা ও ভিনদেশি নাগরিক আমার প্রিয় দেশে ঢুকে পড়ার ঘটনায় বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, লাখো বাঙালীর আত্মত্যাগের বিনিময়ে অর্জিত আমার দেশে কোনো শকুনের থাবা বরদাশত করা হবে না। ফ্যাসিবাদ ও কর্তৃত্ববাদী সরকার ক্ষমতায় টিকে থাকার জন্যে ভারত কিংবা কারো সাথে দেশ বিক্রির চুক্তি করতে পারে, কিন্তু শহীদের রক্তের সাথে গাদ্দারির পরিণাম হবে অত্যন্ত ভয়াবহ। জগদ্দল পাথরের মতো জনতার ওপর চেপে বসে আওয়ামী লীগ বেপরোয়া হয়ে গেছে। এই আওয়ামী লীগের কাছে মানুষের ইজ্জত-আব্রু, দেশ, ইসলাম, মানবতা, স্বাধীনতা ও জনগণের জানমালের কোনো নিরাপত্তা নেই।

নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর চরম অসত্য বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে নেতৃদ্বয় বলেন, ৭ জানুয়ারির নির্বাচনের পর আমরা ভাবছিলাম প্রধানমন্ত্রী পদত্যাগ করে চলে যাবেন। কিন্তু তিনি পদত্যাগ না করে নির্জলা মিথ্যাচারে আমরা বিস্মিত ও হতবাক। দেশের জনগণের সাথে প্রধানমন্ত্রীর বক্তব্য শুধুই মিথ্যাচার নয়, এটি মশকরাও বটে।

নেতৃদ্বয় আরও বলেন, ছাত্রলীগের অসভ্যতা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। প্রয়োজনে জনগণকে সাথে নিয়ে রাষ্ট্রের সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলা হবে।